Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

মার্কিন নাগরিকদের তৃতীয় বিশেষ ফ্লাইট ১৩ এপ্রিল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৪৭, ৯ এপ্রিল ২০২০

আপডেট: ১৪:১১, ৯ এপ্রিল ২০২০

প্রিন্ট:

মার্কিন নাগরিকদের তৃতীয় বিশেষ ফ্লাইট ১৩ এপ্রিল

ঢাকা : মার্কিন নাগরিকদের জন্য ভাড়াকরা তৃতীয় বিশেষ ফ্লাইট সোমবার ঢাকা ছাড়তে পারে।করোনাভাইরাস মহামারির মধ্যে প্লেন যোগাযোগ প্রায় বন্ধ হয়ে যাওয়ায় বাংলাদেশে আটকে পড়া নিজেদের নাগরিকদের বিশেষ ফ্লাইটে দেশে ফেরাচ্ছে যুক্তরাষ্ট্র।

যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র মন্ত্রণালয় এবং ঢাকাস্থ মার্কিন দূতাবাস বাংলাদেশে অবস্থিত দেশটির নাগরিকদের ফিরিয়ে নিতে এই ভাড়া করা বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করে।এই ফ্লাইটি ঢাকা থেকে দোহা হয়ে ওয়াশিংটন ডিসির ডালাস ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে তাদের যাত্রীদের পৌঁছে দেবে।

এর আগে মার্কিন নাগরিকদের নিয়ে বিশেষ দুটি ফ্লাইট ৩০ মার্চ ও ৫ এপ্রিল ঢাকা ছাড়ে। ফ্লাইটে থাকা মার্কিন নাগরিকরা নিজ খরচেই দেশে ফিরছেন বলে জানিয়েছে দূতাবাস। যারা তৎক্ষণাৎ টিকিট কাটার টাকা দিতে পারেনি তাদের লিখিত নেওয়া হয়েছে, দেশে ফিরেই তারা টিকিট মূল্য পরিশোধ করবে।ঢাকাস্থ মার্কিন দূতাবাস এক বিবৃতিতে জানিয়েছে, ফ্লাইটটি এখনও অনুমোদিত বা নিশ্চিত নয়, তবে আমরা প্রস্থানের তারিখের জন্য ১৩ এপ্রিল সোমবার ঠিক করেছি।

ফ্লাইটটি অনুমোদিত হলে, মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিকদের অনুরোধ করছি যারা যুক্তরাষ্ট্রে ফিরে আসতে চান তারা এই সুযোগটি গ্রহণ করতে পারেন। আপনার তথ্য সরবরাহ করুন। আপনার তথ্য নিশ্চিত করতে দূতাবাসকে কল করবেন না; আপনি যদি এই ফ্লাইটের কোনও সিটের জন্য নিশ্চিত হন তবে আমরা আপনাকে ইমেল করব। আপনার ফ্লাইটের বিষয়ে নিশ্চিত হওয়া মার্কিন যুক্তরাষ্ট্রের দূতাবাসের কোনও ইমেল না পেলে দয়া করে ঢাকার বিমানবন্দরে আসবেন না।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer