Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

মারা গেলেন আড়াইহাজারে আগুনে দগ্ধ সোলাইমান

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৩৭, ৭ ডিসেম্বর ২০২১

প্রিন্ট:

মারা গেলেন আড়াইহাজারে আগুনে দগ্ধ সোলাইমান

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি বাসায় গ্যাস সিলিন্ডার পাইপ লিকেজে থেকে আগুনে দগ্ধ সোলাইমান (৪২) রাজধানির শেখ হাসিনা জাতীয় বার্ণ অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার রাত সাড়ে দশটায় তার মৃত্যু হয়। নিহত সোলাইমান এলাকায় মেয়েদের ওড়নার ব্যবসা করতেন বলে তার চাচাতো ভাই ইউনুস জানিয়েছেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বার্ণ ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডাঃ এসএম আইউব হোসেন জানান, আগুনের ঘটনায় নিহত সোলাইমানের দগ্ধ স্ত্রী ও দুই শিশু সন্তানের অবস্থা বর্তমানে ভালোর দিকে। তাদের চিকিৎসা অব্যাহত রয়েছে।

এর আগে সোমবার (৬ ডিসেম্বর) ভোরে জেলার আড়াইহাজার উপজেলার ধুপতারা ইউনিয়নের কুমারপাড়া গ্রামের সোলাইমানের নিজেদের এক তলা বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় আগুনে দগ্ধ হ্ন- সোলাইমান (৪২), তার স্ত্রী রীমা আক্তার (৩১), তাদের দুই সন্তান মাহিদ (১৩) ও আরশ (৩)।

আগুনের খবর পেয়ে স্থানীয়রা এসে আগুন নেভানোসহ দগ্ধদের উদ্ধার করে রাজধানির শেখ হাসিনা জাতীয় বার্ণ অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিটিউটে ভর্তি করান।

নিহত সোলাইমানের চাচাতো ভাই ইউনুস আরো জানান, তাদের একতলা বাড়িতে রান্নার জন্য এল পি গ্যাস সিলিন্ডার ব্যবহার করা হয়। কীভাবে আগুন লেগেছে তা জানা যায়নি।

তবে তিনি ধারণা করছেন, কোনোভাবে পাইপ লিকাজ হয়ে নির্গত গ্যাস ঘরে জমে থাকে। পরে রান্নার জন্য চূলায় আগুন ধরাতে গেলে সেখান থেকেই অগ্নিকান্ড ঘটে থাকতে পারে। এ ব্যাপারে আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান জানান, অই বাড়িতে কিভাবে আগুন লেগেছে তা পুলিশ তদন্ত করে দেখছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer