Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

মাদক নিরাময় কেন্দ্রে রোগী নির্যাতন ও জিহ্বা কেটে ফেলার অভিযোগ

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৬, ২৩ মার্চ ২০২০

প্রিন্ট:

মাদক নিরাময় কেন্দ্রে রোগী নির্যাতন ও জিহ্বা কেটে ফেলার অভিযোগ

সাভার: সাভারের আশুলিয়ায় মাদক নিরাময় কেন্দ্রে সুজন নামের এক রোগীর  জিহব্বা কেটে ফেলার অভিযোগ উঠেছে।  সেই সাথে তাকে শারীরিক নির্যাতনেরও অভিযোগ উঠেছে। সোমবার বিকেলে আশুলিয়ার শ্রীপুরে নিউ স্বপ্ন মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে এই ঘটনা ঘটে।

সুজন রংপুরের পীরগঞ্জ থানাধীন একবারপুর দক্ষিণপাড়া এলাকার আফসার প্রধানের ছেলে। তিনি গাজীপুর মহানগরীর  পানিশাইল দক্ষিণপাড়া পদ্মাগেট এলাকায় থেকে রিকশা চালাতেন।

সুজনের ভগ্নিপতি আব্দুল হামিদ জানান, গত ২৩ দিন আগে আশুলিয়ার শ্রীপুর এলাকার নিউ স্বপ্ন  মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে মাসিক ১০ হাজার টাকায় চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সোমবার সকালে ওই কেন্দ্র থেকে রাজীব ও জুবায়ের নামের দুইজন ফোন করে জানান সুজন আত্মহত্যা  করার চেষ্টা করছে। পরে সেখানে গিয়ে দেখি সুজনকে বেধে রাখা হয়েছে। তার সারা শরীরে আঘাতের চিহ্ন। জিহ্বা কেটে ফেলা হয়েছে।

তিনি জানান, সুজনকে হাতুরি দিয়ে ওই কেন্দ্রের চার জনে মিলে পিটিয়েছে। পরে বেধে রাখে। এছাড়া সুজনকে ওই কেন্দ্র থেকে উদ্ধার করে বিকেলে গণস্বাস্থ সমাজ ভিত্তিক হাসপাতালে নিয়ে গেলে ওই মাদকাসক্ত কেন্দ্রের ৪-৫ জন তাকে নিয়ে হাসপাতালে ঢুকতে দেয়নি বলেও অভিযোগ করেন তিনি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ মন্সী জানান, খবর পেয়ে অভিযুক্ত নিরাময় কেন্দ্রে গিয়ে কাউকে খুঁজে পাওয়া যায়নি। ঘটনার পরই পরই তারা পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা চলছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer