Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

মাঠেই বিরাটকে জড়িয়ে ধরলেন অনুষ্কা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:৪৫, ৭ জানুয়ারি ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

মাঠেই বিরাটকে জড়িয়ে ধরলেন অনুষ্কা

ঢাকা: জয়ের সাফল্য। প্রিয়জন সেই জয়ের কাণ্ডারী বললে ভুল হবে না। তাই আর বাধা মানল না আবেগ। মাঠেই স্বামী-ভারত অধিনায়ক বিরাট কোহালিকে জড়িয়ে ধরলেন অনুষ্কা শর্মা। জানালেন শুভেচ্ছা।

দু’জনের চোখেই জল। কেউ কিছু বলতে পারছেন না। এর পর অনুষ্কার মাথায় হাত রাখলেন বিরাট। দু’জনেই হেসেও ফেললেন, এমনই সব মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন পাপারাজ্জিরা।

বিরাট বরাবরই বলেন, অনুষ্কা তাঁর জীবনের অন্যতম অনুপ্রেরণা। আর বিরাটের অধিনায়কত্বে ভারতের এই ঐতিহাসিক সিরিজ জয়ের সাক্ষী রইলেন স্ত্রী অনুষ্কাও। আবেগপ্রবণ হয়ে এভাবেই শুভেচ্ছা জানালেন বিরাটকে।

অনুষ্কা নিজেও তাই ব্যস্ত শিডিউল সামলে ক্রিকেটে ম্যাচে উপস্থিত থেকে বিরাটকে অনুপ্রেরণা দেন। প্রচারমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে বিরাট সম্পর্কে বহু বার বলেন, ‘‘এই বিশ্বের সেরা মানুষটির সঙ্গেই বিয়ে হয়েছে আমার।’’

কপিল দেব, রাহুল দ্রাবিড় বা মহেন্দ্র সিংহ ধোনি যা পারেননি। খুব কাছে গিয়েও ফিরে এসেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও। বিরাট কোহালির হাত ধরে এ বার সেই অধরা ইতিহাসকে ছুঁয়ে ফেলল ভারতীয় ক্রিকেট দল। ইতিহাসে প্রথম বার অস্ট্রেলিয়ার মাটি থেকে টেস্ট সিরিজ জিতে ফিরছে ভারত।স্বামীর অধিনায়কত্বে সেই ইতিহাস ছোঁয়ার সাক্ষী রইলেন অনুষ্কাও।

সিডনিতে বৃষ্টিতে ম্যাচ ড্র হওয়ার সঙ্গে সঙ্গে ২-১ ফলাফলে সিরিজ জিতে নিল ভারত। শুধু তাই নয়, এশিয়ার প্রথম দল হিসেবেও অস্ট্রেলিয়ার মাঠে টেস্ট সিরিজ জিতল ভারত।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer