Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

মাছ শিকারে গিয়ে নিখোঁজ বিএনপি নেতার মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৫৪, ২৫ ফেব্রুয়ারি ২০২১

প্রিন্ট:

মাছ শিকারে গিয়ে নিখোঁজ বিএনপি নেতার মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ: জেলার চৌহালী উপজেলার যমুনায় মাছ শিকারে গিয়ে নিখোঁজ সেই বিএনপি নেতার মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সন্ধ্যায় পশ্চিম জোতপাড়াবাড়ির পাশে যমুনা নদী থেকে তার মরদেহ উদ্ধার করে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ডুবুরি দল।

নিহত শিক্ষক নিজাম উদ্দিন উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি কে কে জোতপাড়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক। তার বাড়ি একই এলাকায় বলে জানা গেছে। খাষকাউলিয়া ইউপি চেয়ারম্যান শহিদুর রহমান জানান, দুপুরের দিকে শিক্ষক নিজাম উদ্দিন পশ্চিম জোতপাড়াবাড়ির পাশে যমুনায় কাটা (জঙ্গল দেয়া) উঠিয়ে মাছ ধরতে ডুব দিয়ে আর উঠে আসেনি। অনেক খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। পরে এলাকাবাসী জাল ফেলে তাকে উদ্ধারের চেষ্টা করেন। পরে খবর পেয়ে টাঙ্গাইলের নাগরপুর থেকে একটি ডুবুরি দল দীর্ঘক্ষণ চেষ্টা করে বুধবার সন্ধ্যার পর নিজাম উদ্দিনের মৃতদেহ উদ্ধার করে।

এ বিষয়ে টাঙ্গাইল ডুবুরি দলের প্রধান মোস্তাফিজুর রহমান জানান, শিক্ষক নিজাম উদ্দিন নিখোঁজের কয়েক ঘণ্টা পর সন্ধ্যার দিকে যমুনা নদীর পশ্চিম জোতপাড়া থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। মরদেহটি থানা পুলিশের মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এদিকে নিজাম উদ্দিনের মৃত্যুতে বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ইকবাল হাসান টুকু ও উপজেলা বিএনপির আহ্বায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান মাহফুজা খাতুন শোক প্রকাশ করেছেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer