Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

মা হারালেন রাখি সাওয়ান্ত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৪১, ২৯ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৬:৩৯, ২ ফেব্রুয়ারি ২০২৩

প্রিন্ট:

মা হারালেন রাখি সাওয়ান্ত

বলিউড স্টার রাখি সাওয়ান্তের মা মারা গেছেন। শনিবার মুম্বাইয়ে টাটা ক্যানসার হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়। খবর হিন্দুস্তান টাইমস।

বেশ কিছুদিন ধরেই নেটদুনিয়ায় ক্যানসার আক্রান্ত মায়ের জন্য সবার কাছে প্রার্থনা করার অনুরোধ করেছিলেন রাখি। রাখির মা ব্রেন টিউমার এবং মারণরোগ ক্যানসারে ভুগছিলেন।

মুম্বাইয়ের টাটা ক্যানসার হাসপাতালে কয়েক মাস ধরেই চিকিৎসাধীন ছিলেন তিনি। কিন্তু চিকিৎসকের সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন অভিনেত্রীর মা।

হিন্দুস্তান টাইমসের প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, তিন বছর ধরে মারণরোগের সঙ্গে অক্লান্ত লড়াই চালাচ্ছিলেন রাখির মা জয়া দেবী। ২০২১ সালের এপ্রিলে একবার তার অস্ত্রোপচার হয়েছিল। তার পিত্তথলি থেকে টিউমার বাদ দেয়া হয়েছিল সেবার। সে চিকিৎসার সব খরচ বহন করেছিলেন অভিনেতা সালমান খান এবং তার ভাই সোহেল খান।

চিকিৎসকরা বলছেন, টিউমার অপসারণ করা হলেও আবার জয়া দেবীর পিত্তথলিতে টিউমার তৈরি হয়, যা ক্যানসারে পরিণত হয়েছে। আইসিওতে রেখে তাই চলছিল চিকিৎসকদের সর্বাত্মক চেষ্টা।

মায়ের শারীরিক পরিস্থিতি দিন দিন খারাপের দিকে যাওয়ায় অনেকটাই উদ্বিগ্ন ছিল রাখি। সংবাদ মাধ্যমে প্রায়ই মায়ের অসুস্থতার আপডেট খবর দিয়ে প্রার্থনার অনুরোধ করতেন তিনি।

কিন্তু শেষ রক্ষা হলো না। মাকে হারিয়ে ফেললেন রাখি। এ সময় নিজের ব্যক্তিগত জীবন নিয়েও অনেকটা চড়াই-উতরাইয়ের মধ্যে রয়েছেন তিনি। সব মিলিয়ে রাখিকে এখন সান্ত্বনা দেয়ার ভাষা হারিয়ে ফেলেছে পুরো বলিউড ইন্ডাস্ট্রি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer