Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

মহাসড়কে যানজট সৃষ্টি করে এমপি প্রার্থীর শোডাউন

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:০৪, ১৪ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

মহাসড়কে যানজট সৃষ্টি করে এমপি প্রার্থীর শোডাউন

সাভার : শিল্পাঞ্চল আশুলিয়ায় ব্যস্ততম নবীনগর-কালিয়াকৈর মহাসড়কে বিলাশবহুল গাড়ীবহর নিয়ে নির্বাচনী শোডাউন করেছেন এমপি প্রার্থীর দাবিদার কেন্দ্রীয় যুবলীগের এক নেতা।

এসময় হাইওয়ে পুলিশের উপস্থিতি থাকলেও মহাসড়কটিতে প্রায় ২ঘন্টার অধিক সময় তীব্র যানজট সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তিতে পরে ওই মহাসড়ক দিয়ে চলাচলরত যাত্রী ও সাধারণ মানুষ।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় নবীনগর-কালিয়াকৈর মহাসড়কের ডিইপিজেড হতে কয়েক’শ শ্রমিক নিয়ে আগাম নির্বাচনী প্রচারণায় অংশ নেন ঢাকা-১৯ আসন থেকে মনোয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু আহম্মেদ নাসীম (পাভেল)।

এসময় কয়েকটি বিলাশবহুল গাড়ী ও মোটরসাইকেল বহরের সাথে বিভিন্ন ফেস্টুন প্ল্যাকার্ড নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নেন তিনি। তবে উক্ত নির্বাচনী প্রচারণায় জেলা, উপজেলা ও স্থানীয় পর্যায়ের আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের কোন নেতৃবৃন্দকে দেখা যায়নি।

এসময় শোডাউনকে কেন্দ্র করে নবীনগর-কালিয়াকৈর মহাসড়কের বলিভদ্র থেকে বাইপাইল পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হলে চরম দুর্ভোগে পরে পরিবহণের যাত্রীরা।
পরে আশুলিয়া প্রেস ক্লাবের সামনে একটি সংক্ষিপ্ত পথ সভা করেন। পথসভা শেষে বিভিন্ন মিডিয়া প্রতিনিধিদের সাথে মতবিনিময় করা কালে সড়কে যানজট সৃষ্টি করে শোডাউনের ব্যাপারে জানতে চাইলে তিনি সাংবাদিকদের উপর ক্ষিপ্ত হয়ে উঠেন।

এসময় রাগান্বিত স্বরে তিনি বলেন, প্রতি মুহুর্তে তিনি সাংবাদিক তৈরি করতে পারেন। এমপি হই বা না হই, আগামী ৩ মাসের মধ্যে কর্মীদের আটটি টিভি’র ডান্ডা এনে দিবেন।

সাভার হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম বলেন, যানজট নিরসনে পুলিশ মিছিলের সঙ্গে থেকে দায়িত্ব পালন করেছে। তবে মিছিলের কারণে নবীনগর-কালিয়াকৈর মহাসড়কে যান চলাচলে ধীরগতি থাকলেও যানজট হয়নি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer