Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

মতিঝিলে এসবিএসি ব্যাংকের কর্পোরেট শাখা উদ্বোধন

মাসুম বিল্লাহ মাজেদ

প্রকাশিত: ০১:৩৮, ১২ নভেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

মতিঝিলে এসবিএসি ব্যাংকের কর্পোরেট শাখা উদ্বোধন

রোববার ঢাকার মতিঝিলে সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কর্মাস ব্যাংক লিঃ এর ৬৫ তম কর্পোরেট শাখা ও প্রধান কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে। এসময় প্রতিষ্ঠানের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

তিনি বলেন, বাংলাদেশের মধ্যে প্রথম সারির ব্যাংক হিসাবে গত ২০১৩ সাল থেকে ব্যাংকটি গ্রাহক সেবা প্রদান করে আসছি। ব্যাংকের শেয়ার হোল্ডার ও ব্যবসায়ীদের আরো সহযোগীতায় চলতি বছরের মধ্যে আরো ১০ টি শাখা উদ্বোধন করা হবে। আমাদের সেবার মধ্যে “ডিজিটাল ওয়ালেট” গ্রহকদের ব্যবসা পরিচালনার ক্ষেত্রে আরো একধাপ অগ্রসর করে দিবে আমাদের গ্রাহক সার্ভিস।

এ সময় আরো বক্তব্য রাখেন এসবিএসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ গোলাম ফারুক, মধুমতি ব্যাংকের চেয়ারম্যান হুমুয়ুন কবির, প্রাইম প্রুপের চেয়ারম্যান ও এনআরবিসি ব্যাংকের পরিচালক এম এ আউয়াল, এসবিএসি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহাম্মেদ।

অনুষ্ঠান পরিচালনা করেন, এসবিএসি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট শফিউল আজম। অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুলের শুভেচ্ছা দিয়ে ফিতা কেঁটে শুভ উদ্বোধন করেন। ব্যাংকের গ্রাহক আজিজ চৌধুরী গ্রুপের চেয়ারম্যান ও ডিবিসি নিউজের পরিচালক সালাউদ্দিন চৌধুরী বলেন, বর্তমান সময়ে এসবিএসি ব্যাংকের অবস্থান অনেক উপরে সামনের দিন গুলোতে তারা সফলতার দিকে অগ্রসর হবে সেই প্রত্যাশা করি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer