Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

মঙ্গলবার ৫৪ উপজেলায় ব্যাংকের সব শাখা বন্ধ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:৫৪, ১৯ অক্টোবর ২০২০

প্রিন্ট:

মঙ্গলবার ৫৪ উপজেলায় ব্যাংকের সব শাখা বন্ধ

দেশের স্থানীয় নির্বাচন উপলক্ষে ৪২টি জেলার ৫৪টি উপজেলায় তফসিলি ব্যাংকের সব শাখা বন্ধ থাকবে। এ বিষয়ে সোমবার সার্কুলার জারি করেছে বাংলাদেশ ব্যাংক। ইতিমধ্যে সব তফসিলি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে ওই নির্দেশনা পাঠানো হয়েছে।

সার্কুলারে বলা হয়, উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের সাধারণ/উপজেলা নির্বাচন এবং স্থগিত ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন উপলক্ষে মঙ্গলবার (২০ অক্টোবর) দেশের ৪২টি জেলার ৫৪টি উপজেলায় তফসিলি ব্যাংকের সব শাখা বন্ধ থাকবে।

এদিকে গত বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা এক প্রজ্ঞাপনে জানানো হয়, বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের চাহিদা মোতাবেক সংশ্লিষ্ট উপজেলা পরিষদের সাধারণ/ উপ নির্বাচন এবং ইউনিয়ন পরিষদের সাধারণ/ উপনির্বাচন ও স্থগিতকৃত ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় ভোটগ্রহণের দিন ২০ অক্টোবর সব সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস, প্রতিষ্ঠান, সংস্থায় কর্মরত কর্মকর্তা, কর্মচারী এবং সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের ভোটাধিকার প্রয়োগ ও ভোট গ্রহণের সুবিধার্থে ছুটি ঘোষণা করা হলো।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer