Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ভয়াবহ হামলা থেকে রক্ষা পেল ইতালির মুসলিমরা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:১৬, ১৪ নভেম্বর ২০১৯

আপডেট: ১২:০৯, ১৪ নভেম্বর ২০১৯

প্রিন্ট:

ভয়াবহ হামলা থেকে রক্ষা পেল ইতালির মুসলিমরা

ঢাকা : ইতালিতে মুসলিদের ওপর ও মসজিদে ভয়াবহ হামলার পরিকল্পনা নেয় দেশটির উগ্রপন্থী ফার রাইট খ্রিস্টানরা। সেজন্য মজুদ করে রাখেন বিপুল পরিমাণ অস্ত্র, বোমা ও ডেটোনেটর।নামাজের সময় পুরো মসজিদ উড়িয়ে দেয়ার পরিকল্পনা নিয়েছিল তারা। খ্রিস্টানদের এই ভয়াবহ হামলার পরিকল্পনা ফাঁস হয়ে যাওয়ায় ভয়ানক এক বিপদ থেকে রক্ষা পেল ইতালির মুসলিমরা।

মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত দুই খ্রিস্টান মৌলবাদী সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে ইতালির পুলিশ।ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে বিপুল অস্ত্র। যা দেখে হতভম্ব ইতালির মুসলমানরা। ইতালির মিডিয়ায় সংবাদটি দেখে উদ্বিগ্ন ইতালিতে বসবাসকারী মুসলমনারা।

ইতালি পুলিশ জানিয়েছে, রাজধানী রোম থেকে ১৮৬ কিলোমিটার উত্তরে সিয়েনা এলাকায় মুসলমানদের গ্রান্ড মসজিদে হামলার পরিকল্পনা করে এসব উগ্রবাদী, ফার রাইট খ্রিস্টানরা।দেশটির পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদ পেয়ে ইতালির ফ্লোরেন্স ও সিয়েনা এলাকার পুলিশের বিশেষ ইউনিট অভিযান চালিয়ে ফার রাইট গ্রুপের দুই খ্রিস্টানকে গ্রেপ্তার করে।

এ ভয়াবহ হামলার পরিকল্পনার সঙ্গে প্রত্যক্ষ জড়িত কয়েকজনকে গ্রেপ্তার করার জন্য বিশেষ অভিযানে নেমেছে ইতালির গোয়েন্দা পুলিশ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer