Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

ভিসা সংক্রান্ত প্রয়োজনে বৈদেশিক মিশনে যেতে পারবেন সংশ্লিষ্টরা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:৩৯, ১ জুলাই ২০২১

প্রিন্ট:

ভিসা সংক্রান্ত প্রয়োজনে বৈদেশিক মিশনে যেতে পারবেন সংশ্লিষ্টরা

পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন বলেছেন, এখানে যারা বিভিন্ন বৈদেশিক মিশনে ভিসা অথবা পাসপোর্ট সরবরাহ সংক্রান্ত বিষয়ে আগেই অ্যাপয়েন্টমেন্ট করে রেখেছেন আগামীকাল থেকে শুরু হওয়া কঠোর লকডাইনের সময় তারা তাদের বাড়ি থেকে বের হতে পারবেন। 

ফরেন সার্ভিস একাডেমিতে ফরেন সার্ভিস ডিবেটিং ক্লাবের উদ্বোধনের পর তিনি সাংবাদিকদের বলেন, কিছু শিক্ষার্থী (ভিসা সম্পর্কিত অ্যাপয়েন্টমেন্ট রয়েছে এমন শিক্ষার্থী) আমাদের কাছে এসেছিল। এটির সমাধান হয়েছে এবং সিদ্ধান্ত নেয়া হয়েছে।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, শিক্ষার্থী এবং অন্যরা যাতে তাদের ভিসা এবং এ সংক্রান্ত কাজে লকডাউন চলাকালে ফরেন মিশনে যেতে পারে সে ব্যাপারে ইতোমধ্যেই আইন শৃংঙ্খলা এজেন্সিকে নির্দেশনা দেয়া হয়েছে।
তিনি বলেন, মিশনের উদ্দেশে তারা যখন বেড়িয়ে আসবেন অবশ্যই আইন শৃংঙ্খলা এজেন্সিকে তাদের অ্যাপয়েন্টমেন্ট সংক্রান্ত ডকুমেন্ট দেখাতে হবে।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম এবং পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন ডিবেটিং ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন। ঢাকা মহানগর পুলিশ বলেছে, কোন জরুরি প্রয়োজন ছাড়া কেউ লকডাউন চলাকালে ঘরের বাইরে গেলে তাদের গ্রেফতার করা হবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer