Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

ভিসতায় যোগ দিলেন ইলিয়াস কাঞ্চন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:৫০, ১৮ মে ২০২২

আপডেট: ১৭:৫২, ১৮ মে ২০২২

প্রিন্ট:

ভিসতায় যোগ দিলেন ইলিয়াস কাঞ্চন

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এবার যোগ দিলেন ভিসতা ইলেকট্রনিক্সে। জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা উদ্যোক্তা পরিচালক হিসেবে ওই প্রতিষ্ঠানে যোগ দিয়েছেন।

ভিসতায় যোগ দেওয়া উপলক্ষে মঙ্গলবার বিকেলে রাজধানীর গুলশানে ওয়েস্টিন হোটেলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। গ্র্যান্ড রিসিপশন টু ইলিয়াস কাঞ্চন` শীর্ষক অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভিসতা ইলেকট্রনিক্স এর চেয়ারম্যান সামছুল আলম, ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ, পরিচালক প্রকৌশলী মো. মইনুল হক, উদয় হাকিম, এইচভ্যাক এর পরিচালক প্রকৌশলী মো. শহীদ উল্লাহ, ভিসতার হেড অব মার্কেটিং তানভীর জিহাদ প্রমূখ।

ইলিয়াস কাঞ্চন এর আগে ওয়ালটনের ব্র্যান্ড এ্যাম্বাসেডর এবং নির্বাহী পরিচালক হিসেবে কাজ করেছেন। এছাড়া তিনি নিরাপদ সড়ক চাই নামে একটি সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে দেশ বিদেশে ব্যাপক প্রশংসিত। চলচ্চিত্র, মানুষের জন্য সামাজিক আন্দোলন, পণ্যের প্রচার-প্রসার সব ক্ষেত্রেই তিনি সফলতার স্বাক্ষর রেখেছেন। উদ্যোক্তা হিসেবেও তিনি সফল হবেন বলে ভিসতা পরিবারের প্রত্যাশা।

উল্লেখ্য, ২০২১ সালের জানুয়ারিতে ভিসতার যাত্রা শুরু। ভিসতা শব্দের অর্থ দূরদর্শী। এর ভাবার্থ সাফল্যের সিঁড়ি।মাল্টিমিডিয়া প্রজেক্টর, বিভিন্ন ধরনের মনিটর, ভিডিও ওয়াল, ডিজিটাল সাইনেজ, ডিজিটাল হোয়াইট বোর্ড, রাউটার, ল্যাপটপ, স্মার্ট মিরর, মেডিকেল ডিসপ্লে, ডিআরএফ এসি, এসেক্সরিজসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য বাজারজাত করতে যাচ্ছে ভিসতা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer