Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ভালুকায় শিল্প পুলিশের সাথে ব্যবসায়ীদের সংঘর্ষে আহত ২০

মোঃ মজনু মিয়া, ভালুকা প্রতিনিধি

প্রকাশিত: ০০:৪২, ২১ মে ২০১৯

প্রিন্ট:

ভালুকায় শিল্প পুলিশের সাথে ব্যবসায়ীদের সংঘর্ষে আহত ২০

ছবি : বহুমাত্রিক.কম

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় সিডষ্টোর বাজারে শিল্প পুলিশের সাথে ব্যবসায়ীদের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আগুন জ্বালিয়ে প্রায় ৩ ঘন্টা অবরোধ করে রাখে।

সোমবার রাতে এ ঘটনায় দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে এবং বেশ কিছু দোকানপাট ভাঙচুর করা হয়। এতে ২জন শিল্প পুলিশ ও একজন থানার এসআইসহ অন্তত ২০ জন আহত হয়েছে। আহত দুই পুলিশসহ অন্যান্যদের ভালুকা সরকারি ৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, শিল্পপুলিশের দু’জন সদস্য রাস্তা পরিষ্কারের কথা বলে বেশ কয়েকটি গাড়ি ও ব্যবসায়ীদের কাছ থেকে টাকা নেয়। এ ঘটনা জানাজানির পর স্থানীয় শ্রমিকলীগের নেতারা ওই দুই পুলিশকে তাদের দলীয় অফিসে নিয়ে আটকে রাখে। খবর পেয়ে শিল্প পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ব্যাপক ভাঙচুর চালায় এবং তাদের দুইজন সদস্যকে ছিনিয়ে নেয়। এ ঘটনার পর আরো কিছু শিল্পপুলিশ ঘটনাস্থলে গিয়ে আশপাশ এলাকার বেশ কিছু দোকানপাট আবারো ভাঙচুর করে চলে যায়।

খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ও ময়মনসিংহ থেকে কয়েক প¬াটুন পুলিশ ঘটনাস্থলে যায়। পরে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন রাত ৯ টায় ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই এলাকায় পুলিশ মোতায়েন থাকার কারণে মানুষের মাঝে আতঙ্কে বিরাজ করছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer