Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ভালুকায় কিশোরীকে ধর্ষণ চেষ্টা : থানায় মামলা

ভালুকা প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৯, ১৭ জুলাই ২০১৯

প্রিন্ট:

ভালুকায় কিশোরীকে ধর্ষণ চেষ্টা : থানায় মামলা

ভালুকা : ময়মনসিংহের ভালুকায় উপজেলার বাটাজোর গ্রামে শাহাদত নামে এক ট্রাক ড্রাইভার স্থানীয় এক কিশোরীকে (মিল শ্রমিককে ১৪) ধর্ষণের চেষ্টা চালায়। এ ঘটনায় ভালুকা মডেল থানায় মঙ্গলবার রাতে একটি মামলা (নং-৩০) দায়ের করা হয়েছে।

মামলার অভিযোগে জানা যায়, উপজেলার বাটাজোর গ্রামের অটোচালক মুঞ্জু মিয়া ও তামাট গ্রামের ট্রাকচালক শাহাদত হোসেন পরিবার নিয়ে বাটাজোর বাজার এলাকায় খলিলুর রহমানের বাড়িতে ভাড়ায় বসবাস করেন। ট্রাকচালক শাহাদত গেল মঙ্গলবার সন্ধ্যায় সবার অজান্তে মুঞ্জু মিয়ার কিশোরী মেয়ে স্থানীয় একটি টেক্সটাইল মিলের শ্রমিক তার ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় মেয়েটির ডাক চিৎকারে পরিবারের লোকজন চলে আসলে শাহাদত পালিয়ে যায়। এ ঘটনায় মেয়েটি বাদি হয়ে ভালুকা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে।

নির্যাতনের শিকার মেয়েটি জানান, একই বাসার ভাড়াটিয়া শাহাদত হোসেন তাকে ঘরে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায়। মেয়েটির মা হাসিনা আক্তার ট্রাকচালক শাহাদতের বিচার দাবী করে বলেন ঘটনার সময় আমি অন্য ঘরে ছিলাম। পরে মেয়ের ডাক চিৎকারে ছুটে আসলে শাহাদত আমার সামনে দিয়ে পালিয়ে যায়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ধর্ষণ চেষ্টা ঘটনায় অভিযুক্তকে গ্রেফতারে চেষ্টা চলছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer