Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

ভারতের দাঙ্গা আমাদের শান্তির অন্তরায় হবে: ফখরুল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৪৩, ২৮ ফেব্রুয়ারি ২০২০

প্রিন্ট:

ভারতের দাঙ্গা আমাদের শান্তির অন্তরায় হবে: ফখরুল

ঢাকা : ভারতের দাঙ্গা আমাদের দেশে আঞ্চলিক শান্তি, সৌহার্দ্য ও সহযোগিতার জন্য অন্তরায় হয়ে দাঁড়াবে। আমরা আশা করি ভারত তার দেশের জনগণের কথা চিন্তা করে এনআরসি সমস্যা সমাধান করবে।শুক্রবার দুপুরে কক্সবাজারের রামু সীমা মহাবিহার সংলগ্ন মেরংলোয়া মাঠে একুশে পদকপ্রাপ্ত বৌদ্ধ ধর্মীয় গুরু উপ-সংঘরাজ পন্ডিত সত্যপ্রিয় মহাথের-এর অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, মিথ্যা মামলায় কারান্তরীণ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিয়ে যাওয়া প্রয়োজন। এজন্য বিএনপি’র পক্ষ থেকে আদালতে তার জামিন চাওয়া হয়েছে। আদালত খালেদা জিয়ার জামিন নামঞ্জুর করায় আশাহত ও ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান তিনি।

এসময় বক্তব্য রাখেন বিএনপি’র স্থানীয় কমিটির সদস্য আমির খসরু, চেয়ারপার্সনের উপদেষ্টা ড. সুকোমল বড়ুয়া, সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল প্রমুখ।এর আগে মির্জা ফখরুল প্রয়াত সত্যপ্রিয়’র মরদেহে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

রামু সীমা মহাবিহারের অধ্যক্ষ উপ-সংঘরাজ পন্ডিত সত্যপ্রিয় মহাথের গত ৪ অক্টোবর ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মরা যান। দীর্ঘ ১৪৮ দিন বৌদ্ধ ধর্মীয় রীতিনীতি অনুসারে সংরক্ষণের পর আগামী ২৮ ফেব্রুয়ারি তার দাহক্রিয়া সম্পাদন করা হবে।

এ উপলক্ষে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ৩ দিনব্যাপী অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠান।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer