Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সংসদ সদস্য এবাদুল করিম করোনায় আক্রান্ত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:০২, ২৭ মে ২০২০

প্রিন্ট:

ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সংসদ সদস্য এবাদুল করিম করোনায় আক্রান্ত

তথ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) থেকে নির্বাচিত সংসদ সদস্য এবং দেশের বৃহৎ ওষুধ শিল্প প্রতিষ্ঠান বিকন ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ এবাদুল করিম বুলবু্ল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সংসদ সদ্যসের ব্যক্তিগত সহকারী (পিএ) মোক্তার সিকদার বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন। বর্তমানে তিনি ঢাকার বাসায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

মোক্তার সিকদার আরো জানান, সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল বেশ কয়েকদিন ধরেই করোনা উপসর্গে ভুগছিলেন। পরে গত ১৯ মে উনার করোনার নমুনা পরীক্ষায় (কোভিড-১৯) পজিটিভ আসে। এরপর থেকে তিনি ঢাকার নিজ বাসায় স্বাস্থ্যবিধি মেনে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

এদিকে এর আগে এবাদুল করিম বুলবুলের নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সর্বত্র গত এক সপ্তাহেরও বেশী সময় ধরে তিনি `অসুস্থ` আছেন এই মর্মে ফেসবুকে ব্যাপক প্রচার প্রচারণা চলে। এরপর থেকেই উপজেলা আওয়ামী লীগসহ স্থানীয় বিভিন্ন সংগঠনের উদ্যোগে তার আশু রোগমুক্তি কামনায় প্রায় প্রতিদিনই নবীনগরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।

সাংসদ এবাদুল করিম বুলবুলের বর্তমান শারীরিক অবস্থা বেশ উন্নতির দিকে জানিয়ে পৌরসভার মেয়র এডভোকেট শিব শংঙ্কর দাস বলেন, তিনি সুস্থ আছেন। উনার জন্যে সবাই দোয়া ও প্রার্থনা করবেন। আগামী কয়েক দিনের মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে যাবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer