Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

ব্যাংক হিসাব থেকে বিকাশে টাকা নিলে ‘উপহার’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:০১, ২৫ অক্টোবর ২০২০

প্রিন্ট:

ব্যাংক হিসাব থেকে বিকাশে টাকা নিলে ‘উপহার’

ব্যাংক হিসাব থেকে প্রথমবার বিকাশে ‘অ্যাড মানি’ করলে ১০০ টাকা ক্যাশব্যাক এবং ১০০ টাকার একটি কুপন পাবেন গ্রাহকরা। রোববার বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে একজন গ্রাহক একবারই অফারটি নিতে পারবেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৫ অক্টোবর থেকে ৩০ নভেম্বরের মধ্যে ১০০০ টাকা বা তার বেশি পরিমাণ অ্যাড মানি করলে এ অফার পাবেন গ্রাহক। অফারটি ব্যাংক থেকে বিকাশে কিংবা কার্ড থেকে বিকাশে টাকা আনা- উভয় ক্ষেত্রেই প্রযোজ্য।

অফারটি পেতে বিকাশ অ্যাপের মাধ্যমে ‘অ্যাড মানি’ করতে হবে। পরবর্তী কার্যদিবসে গ্রাহকের অ্যাকাউন্টে ক্যাশব্যাক ও কুপন পৌঁছে যাবে।এই অফার চলাকালীন যে কোনো পিৎজা হাট বা কেএফসি আউটলেটে পেমেন্ট করার সময় গ্রাহক ১০০ টাকার কুপনটি ব্যবহার করতে পারবেন। তবে ন্যূনতম পেমেন্টের পরিমাণ হতে হবে ৩০০ টাকা এবং কুপন পাওয়ার ১৫ দিনের মধ্যেই তা ব্যবহার করতে হবে।

বিকাশ গত বছর ‘অ্যাড মানি’ সেবা চালু করেছে, যার ফলে গ্রাহকরা তাদের ব্যাংক হিসাব এবং ক্রেডিট কার্ড থেকে বিকাশ অ্যাকাউন্টে টাকা নিতে পারছেন।

বিকাশ জানিয়েছে, দেশের ২০টি ব্যাংক তাদের ‘অ্যাড মানি’ নেটওয়ার্কে যুক্ত হয়েছে। এছাড়া ভিসা এবং মাস্টারকার্ড থেকেও টাকা বিকাশ একাউন্টে নেওয়া যাচ্ছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer