Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

বেনাপোল সীমান্তে পাচারকারীসহ ৫৪ নারী-পুরুষ আটক

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪৩, ২০ নভেম্বর ২০১৯

প্রিন্ট:

বেনাপোল সীমান্তে পাচারকারীসহ ৫৪ নারী-পুরুষ আটক

ফাইল ছবি

যশোর : ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে আসার পর বেনাপোল ও দৌলতপুর সীমান্ত থেকে এক পাচারকারীসহ ৫৪ নারী পুরুষ ও শিশুকে আটক করেছে বিজিবি। বুধবার ভোররাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তাদের বাড়ি খুলনা, বাগেরহাট, নড়াইল, যশোর জেলার বিভিন্ন এলাকায়।

বিজিবির বেনাপোল ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল ওহাব বলেন, গোপন সংবাদে জানতে পারি পাসপোর্ট ভিসা ছাড়া ভারত থেকে বিপুল সংখ্যক লোক অবৈধপথে বাংলাদেশে প্রবেশ করে বেনাপোলের শিকড়ি বটতলা মাঠে অবস্থান করছে। এ সময় বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে ২৫ জন নারী-পুরুষ ও শিশুকে আটক করে। তিনি বলেন, আরেক অভিযানে বেনাপোলের সাদিপুর সীমান্ত থেকে দালালসহ পাঁচজনকে আটক করে বিজিবি।

আটক পাচারকারী আলমগীর হোসেন (৩০) বেনাপোল পোর্ট থানার ভবারবের গ্রামের আবুল কালামের ছেলে। অপরদিকে, খুলনা বিজিবির দৌলতপুর ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মোফাজ্জল হোসেন বলেন, ভারত থেকে অবৈধপথে বিপুল সংখ্যক নারী-পুরুষ বাংলাদেশে প্রবেশ করছে- এমন খবরের ভিত্তিতে বেনাপোলের গাতিপাড়া সীমান্তে অভিযান চালিয়ে ২৪ নারী-পুরুষ ও শিশুকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer