Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

বেটউইনার ইস্যুতে বৈঠকের পর সাকিবকে বিসিবির চরম হুঁশিয়ারি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৬:৪০, ১১ আগস্ট ২০২২

আপডেট: ১৬:৪২, ১১ আগস্ট ২০২২

প্রিন্ট:

বেটউইনার ইস্যুতে বৈঠকের পর সাকিবকে বিসিবির চরম হুঁশিয়ারি

আজ এক রুদ্ধদ্বার বৈঠকের পর বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, বেটউইনারের সাথে বানিজ্যিক মুখপাত্রের চুক্তি বাতিল না করলে দলে থাকবেন না সাকিব। ভবিষ্যতে সাকিবের সাথে কোন সম্পর্কও থাকবেনা বিসিবির। এরই সঙ্গে এশিয়া কাপের দল ঘোষণাও পিছিয়ে দিয়েছে বিসিবি।

উলেখ্য, আজকেই বেটউইনার ইস্যুতে বিসিবির চিঠির জবাব দেবেন সাকিব আল হাসান।

এই বৈঠকের আগে এশিয়া কাপের দলে সাকিব আল হাসান থাকবেন নাকি তাকে ছাড়াই ঘোষণা করা হবে দল, এ নিয়ে সিদ্ধান্ত নিতে ধানমন্ডির বেক্সিমকো অফিসে রুদ্ধদ্বার বৈঠকে বসেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র কয়েকজন ঊর্ধ্বতন কর্তা। এই বৈঠকের নেতৃত্বে দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

আজ বৃহস্পতিবার দুপুরে এ বৈঠকে সভাপতির সাথে ছিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটর চেয়ারম্যান জালাল ইউনুস এবং বিসিবি পরিচালক মাহবুব আনাম ও এনায়েত হোসেন সিরাজ। এ ছাড়া বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবং বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী এই বৈঠকে ছিলেন।

বিসিবি আগেই জানিয়েছিল বেটউইনার ইস্যুতে তারা ‘জিরো টলারেন্স’ নীতি গ্রহন করেছেন। কারণ, বিসিবির নীতি বলছে জুয়া বা বাজি সংশ্লিষ্ট কোন কাজেই ক্রিকেটাররা নিজেদের জড়াতে পারবে না।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer