Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

বেকার শ্রমজীবীদের নগদ অর্থ ও খাদ্য দিলেন আব্দুস শহীদ

নূরুল মোহাইমীন মিল্টন, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৪৯, ৩ এপ্রিল ২০২০

প্রিন্ট:

বেকার শ্রমজীবীদের নগদ অর্থ ও খাদ্য দিলেন আব্দুস শহীদ

ছবি- বহুমাত্রিক.কম

মৌলভীবাজার: করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনায় বেকার অর্ধ সহ¯্রাধিক শ্রমজীবীর মধ্যে দু’দিনে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ড. মো. আব্দুস শহীদ এমপি। বৃহস্পতিবার ও শুক্রবার বিভিন্ন এলাকার শ্রমজীবীর মধ্যে এসব খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।

শুক্রবার সকাল ১১টায় কমলগঞ্জ উপজেলার শমশেরনগর হাইস্কুল মাঠে প্রায় ২শ’ সিএনজি-অটোরিক্সা ও রিক্সা চালকের মাঝে নগদ ৫শ’ টাকা করে বিতরণ করেন ড. মো. আব্দুস শহীদ এমপি। এ সময় তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে সব ধরণের যানবাহন চলাচল বন্ধ থাকায় অটোরিক্সা, রিক্সা চালক ও দিনমজুররা দুর্ভোগের শিকার হচ্ছেন। এজন্য ব্যক্তিগত তহবিল থেকে প্রায় ২শ’ জনের মাঝে নগদ ৫শ’ টাকা করে এক লক্ষ টাকা বিতরণ করেন।

পরে দুপুর ১২টায় সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নে আরও ২শ’ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নানের উদ্যোগে অসহায় খেটে খাওয়া মানুষের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) মো. আশরাফুজ্জামান, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান, শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মালিক বাবলু প্রমুখ।

এদিকে করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে “ঘরে থাকুন, নিরাপদ থাকুন” এই স্লোগানকে সামনে রেখে গত বৃহস্পতিবার দুপুরে কমলগঞ্জ পৌরসভার আয়োজনে পৌরসভা মিলনায়তনে কর্মহীন ১৪০ জনের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন ড. মো. আব্দুস শহীদ এমপি।

এসময়ে উপস্থিত শ্রমজীবিদের নিরাপদ দূরত্ব বজায় রাখা হয়। বৃহস্পতিবার বিকাল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত আলীনগর ইউনিয়নের কামুদপুরে দিশারী আশ্রায়নে ও রহিমপুর ইউনিয়নের সিদ্ধেশ্বরপুর গ্রামে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবন সহ একটি করে প্যাকেট পৌঁছে দেন সংসদ সদস্য।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer