Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

বৃহস্পতিবার ৪১তম বিসিএসের প্রিলিমিনারির ফল প্রকাশ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:৫০, ২৮ জুলাই ২০২১

প্রিন্ট:

বৃহস্পতিবার  ৪১তম বিসিএসের প্রিলিমিনারির ফল প্রকাশ

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান সোহরাব হোসাইন জানিয়েছে, বৃহস্পতিবার ৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ হতে পারে।

তিনি বুধবার সংবাদমাধ্যমকে জানান, মন্ত্রিপরিষদ থেকে বিশেষ অনুমোদন দিয়ে পিএসসির সব কার্যক্রম চালিয়ে নেওয়া হচ্ছে। ইতোমধ্যে ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল তৈরির কাজ শেষ হয়েছে। চলতি সপ্তাহের মধ্যে তা প্রকাশ করা হতে পারে।

পিএসসির চেয়ারম্যান জানান, বর্তমান জরুরি অবস্থায় বিশেষ নিয়োগ কার্যক্রমগুলো অগ্রাধিকার দিয়ে শেষ করা হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে চিকিৎসক ও নার্স নিয়োগের জন্য সুপারিশ করা হবে।

পিএসসি সংশ্লিষ্ট কর্মকর্তারা বলছেন, দেশে চলমান করোনা সংক্রমণের ফলে দীর্ঘ সময় ধরে পিএসসির কার্যক্রম শিথিল ছিল। এ জন্য এই ফল প্রকাশে বিলম্ব হচ্ছে। চলতি মাসের মধ্যে ৪১তম বিসিএসের নির্বাচনী ফল প্রকাশ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যেহেতু এ মাসের আর মাত্র একদিন বাকি রয়েছে। সে হিসেবে বৃহস্পতিবার তা প্রকাশ করা হতে পারে।

প্রসঙ্গত, ২০১৯ সালের ২৭ নভেম্বর ৪১তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। এতে বিভিন্ন ক্যাডারে ২ হাজার ১৬৬ জনকে নিয়োগ দেওয়া হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী ৪১তম বিসিএসে সবচেয়ে বেশি নিয়োগ দেওয়া হবে শিক্ষা ক্যাডারে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer