Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

বুদ্ধিজীবী দিবসে যান চলাচলে ডিএমপি’র নির্দেশনা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৩৪, ১২ ডিসেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বুদ্ধিজীবী দিবসে যান চলাচলে ডিএমপি’র নির্দেশনা

ঢাকা : আগামী ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে আসবেন এবং ফিরে যাবেন।

এজন্য এ এলাকায় সুষ্ঠুভাবে যানবাহন চলাচল নিশ্চিত করতে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) জনসাধারণকে কয়েকটি বিকল্প সড়কে চলাচল করতে অনুরোধ জানিয়েছে।

বুধবার ডিএমপি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ওই দিন সকাল ৬টা থেকে সকাল সাড়ে ৯টা পর্যন্ত সব ধরনের যানবাহন (বাস/ট্রাক/হিউম্যান হলার/থ্রি হুইলার, রিক্সা ও ভ্যান) মিরপুর মাজার রোড (মাজার রোড ক্রসিং হতে মিরপুর ১ নম্বর ক্রসিং পর্যন্ত) পরিহার করে বিকল্প সড়কে চলাচল করতে হবে।

বিকল্প সড়ক গুলো হচ্ছে-যে সকল যানবাহন আশুলিয়ার দিক থেকে বেঁড়ীবাধ দিয়ে মিরপুরের দিকে আসবে, সে সকল যানবাহন নবাবের বাগ ক্রসিং হতে বামে মোড় নিয়ে শাহআলী থানা রোড ব্যবহার করবে। যে সকল যানবাহন মাজার রোড ক্রসিং দিয়ে শাহআলী মাজার সংলগ্ন এলাকা অতিক্রম করবে, সে সকল যানবাহন টেকনিক্যাল মোড় হতে বামে দারুস সালাম রোড ব্যবহার করবে। যে সকল যানবাহন মিরপুর-১০ নম্বর হতে মাজার রোড হয়ে গাবতলী’র দিকে যাবে, সে সকল যানবাহন মিরপুর-১ নম্বর হতে বামে দারুস সালাম রোড ব্যবহার করে টেকনিক্যাল মোড় হয়ে যাবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer