Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান পান্নুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:২২, ৪ ডিসেম্বর ২০১৯

আপডেট: ০০:১৪, ৫ ডিসেম্বর ২০১৯

প্রিন্ট:

বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান পান্নুর মৃত্যু

ছবি- সংগৃহীত

যশোর : স্বাধীনতা যুদ্ধের বীর সেনানী ঘোপ সেন্ট্রাল রোডের নিবাসী মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান পান্নু (৬৫) রোববার ভারতের মুম্বাইতে টাটা ক্যানসার মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি...রাজেউন)।

বীর মুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান পান্নুর পারিবারিক সূত্রে বলা হয়েছে, তিনি দীর্ঘ দিন ধরে ক্যানসারে আক্রান্ত হয়ে ভারতের মুম্বাইতে টাটা ক্যানসার মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি ১ পুত্র ও ১ কন্যা রেখে গেছেন।

বুধবার সকাল ১০ টায় ঘোপ সরকারী কর্মচারী-কর্মকর্তা স্টাফ কোয়াটার মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে ঘোপ কবরস্থানে তাকে দাফন করা হয়। নামাজে জানাজা অনুষ্ঠিত হবার আগে সেখানে রাষ্ট্রীয় মর্যাদায় পুলিশের একটি চৌকস দল গাড-অব-অনার প্রদান করেন। এছাড়া প্রশাসন ও বীর মুক্তিযোদ্ধা নেতারা ফুলের শ্রদ্ধা জানান।

স্বাধীনতা যুদ্ধের বীর সেনানী হাবিবুর রহমান পান্নু রাষ্ট্রীয় মর্যাদায় গাড-অব-অনার প্রদান ও নামাজে জানাযায় উপস্থিত ছিলেন যশোর সদরের ইউএনও মোহাম্মদ ইব্রাহিম, মুক্তিযুদ্ধকালীন বৃহত্তর যশোর জেলার বিএল উপ-প্রধান বীর মুক্তিযোদ্ধা রবিউল আলম, যশোর সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী স্বপন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম কালু, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শহর ও গ্রামবাসীরা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer