Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

বিয়ে করছেন হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান?

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৫৬, ৮ আগস্ট ২০২২

আপডেট: ১৮:৫৭, ৮ আগস্ট ২০২২

প্রিন্ট:

বিয়ে করছেন হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান?

বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান শিগগিরই বিয়ে করতে চলেছেন বলে গুঞ্জন ছড়িয়ে পড়েছে বি-টাউনে। প্রেমিক আরসালান গোনির সঙ্গেই গাটছড়া বাঁধতে চলেছেন বলে খবর। 

বলিউড সূত্র মারফত জানা গেছে, কয়েক বছর ধরেই অভিনেতা আরসালান গোনির সঙ্গে প্রেম করছেন সুজান। বিভিন্ন সময়ে দু`জনকে বিভিন্ন জায়গায় ঘুরতেও দেখা গেছে। এবার বিয়েটাও খুব তাড়াতাড়ি সেরে ফেলবেন তাঁরা।

সুজানের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সুজান আর আরসালান দু`জনেই নিশ্চিত বাকি জীবনটা তাঁরা একসঙ্গে কাটাতে চান। সুজানও দ্বিতীয় বিয়ের জন্য প্রস্তুত। বিয়েটা খুব সাধারণভাবেই করার ইচ্ছে রয়েছে তাঁদের। এখন শুধু তারিখ ঠিক হওয়া বাকি।

২০০০ সালের ডিসেম্বরে হৃত্বিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন সুজান। ২০১৪ সালে তাঁদের বিচ্ছেদ হয়। তবে বন্ধুত্বের সম্পর্কটা এখনও অটুট রয়েছে। আপাতত দু`জনেই প্রেম করছেন। ছেলেদের দায়িত্বও সমানভাবে নিজেদের কাঁধে তুলে নিয়েছেন।

জুলাইতেই ক্যালিফর্নিয়া গিয়েছিলেন আরসালান আর সুজান। সেই সময় ইনস্টাগ্রামে একাধিক ছবি আর ভিডিও শেয়ার করেছিলেন সুজান। অন্যদিকে হৃত্বিক রোশন আর সাবা আজাদও চুটিয়ে প্রেম করছেন। লন্ডনে ছিলেন তাঁরা কিছুদিন আগেই। তার আগে প্যারিসে। তবে এখনই বিয়ের কথা ভাবতে রাজি নন তাঁরা। আপাতত নিজেদের সম্পর্ককে আরও মজবুত করতে চান।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer