Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

বিশ্বের প্রথম সারির ক্রাউন প্লাজা হোটেল এখন ঢাকায়

বিশেষ প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪৬, ১৬ জানুয়ারি ২০২৩

প্রিন্ট:

বিশ্বের প্রথম সারির ক্রাউন প্লাজা হোটেল এখন ঢাকায়

ছবি: বহুমাত্রিক.কম

বিশ্বের প্রথম সারির হোটেল চেইন ‘ক্রাউন প্লাজা হোটেল অ্যান্ড রিসোর্টস’ বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে। রোববার রাজধানীর গুলশান ২ নম্বরের ডোরিন হোটেলস অ্যান্ড রিসোর্টসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

ডোরিন হোটেলস অ্যান্ড রিসোর্টসের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে আইএইচজি হোটেলস অ্যান্ড রিসোর্টস বাংলাদেশে তাদের প্রথম ক্রাউন প্লাজা হোটেলের যাত্রা শুরু করল। ক্রাউন প্লাজা হোটেলস অ্যান্ড রিসোর্টস বিশ্বের বৃহত্তম প্রিমিয়াম হোটেল ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম। পৃথিবীর প্রধান শহরগুলোতে ৪০০টির বেশি হোটেল এবং ৬৫টি দেশে রিসোর্ট রয়েছে তাদের।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাত্র ২৫ মিনিটের দূরত্বে অবস্থিত ক্রাউন প্লাজা। শহরের প্রাণকেন্দ্রে শপিং মল, জনপ্রিয় রেস্তোরাঁগুলো থেকে সুবিধাজনক দূরত্বে থাকায় হোটেলটি অবসর ভ্রমণকারীদের জন্য একটি দুর্দান্ত পছন্দের ঠিকানা হবে বলে আশা করা হচ্ছে।

রোববার সংবাদ সম্মেলনে ডোরিন হোটেলস অ্যান্ড রিসোর্টসের ব্যবস্থাপনা পরিচালক তানজির আলম সিদ্দিক বলেন, ‘বাংলাদেশে প্রথম ক্রাউন প্লাজা হোটেল খোলার জন্য আইএইচজি হোটেলস অ্যান্ড রিসোর্টসের সঙ্গে অংশীদার হতে পেরে আমরা আনন্দিত। ক্রাউন প্লাজা ঢাকা গুলশানের সূচনা বাংলাদেশের অর্থনৈতিক সমৃদ্ধি এবং আতিথেয়তা শিল্পের প্রবৃদ্ধিকে আরো জোরদার করেছে।’

ক্রাউন প্লাজা ঢাকা গুলশানের জেনারেল ম্যানেজার কার্তি ভিকে বলেন, ‘আমরা ঢাকায় বিশ্বের অন্যতম বৃহত্তম প্রিমিয়াম হোটেল ব্র্যান্ড ক্রাউন প্লাজা চালু করতে পেরে আনন্দিত।’

আন্তর্জাতিক পর্যটক চাহিদাকে উপলব্ধির পাশাপাশি কাজ এবং জীবনের মেলবন্ধন নিশ্চিত করার জন্য ক্রাউন প্লাজার সুনাম রয়েছে। অতিথিদের ব্যবসা এবং অবসরের মধ্যে নির্বিঘ্নে চলাফেরাকে অনুপ্রাণিত করতে ক্রাউন প্লাজার রয়েছে বিশেষভাবে তৈরি মাল্টি ফাংশনাল রুম (কামরা), সহজবশ্য কাজের জায়গা (ওয়ার্কস্পেস), আধুনিক সাজে সজ্জিত রেস্তোরাঁতে খাবারের অভিজ্ঞতা এবং সামাজিকতার উৎসাহ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ঢাকা ব্যবসা এবং অবসর ভ্রমণকারীদের জন্য অনন্য একটি গেটওয়ে ক্যাই উভয়ের জন্য একটি অন্বেষিত গন্তব্য হিসেবে আইএইচজি এই সত্যিকারের অনন্য রাজধানী শহরে বাংলাদেশের প্রথম ক্রাউন প্লাজা হোটেলের যাত্রা শুরু করেছে, যেটি বাঙালি সাংস্কৃতিক ঐতিহ্যের সাথে মিশে গেছে। চৌকসভাবে ডিজাইন করা সামাজিক স্থান, গেস্টরুম এবং স্যুট-সহ, মাল্টি টাস্কিং গেস্টরা চলাকালীন সময়ে তাদের যা প্রয়োজন তা সহজেই সম্পন্ন করতে পারে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer