Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

বিরোধীদলকে সহযোগিতা করাই নিরপেক্ষতা নয় : শিল্পমন্ত্রী

মোঃ আমিনুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৪, ২০ অক্টোবর ২০১৮

আপডেট: ২১:২২, ২০ অক্টোবর ২০১৮

প্রিন্ট:

বিরোধীদলকে সহযোগিতা করাই নিরপেক্ষতা নয় : শিল্পমন্ত্রী

ছবি : বহুমাত্রিক.কম

ঝালকাঠি : বিরোধী দলকে সহযোগিতা করাই নিরপেক্ষতা নয় বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেন, নিরপেক্ষতা মানে এই নয় যে, একটি অনিয়মকে সমর্থন করতে হবে। বিরোধী দলকে সাহায্য সহযোগিতা করে নিরপেক্ষতা প্রমান করতে হবে, সাংবাদিকদের এই প্রবণতা ঠিক না; এটা ভুল ধারণা।

শনিবার বিকেলে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন। ঝালকাঠি সার্কিট হাউসে এ অনুষ্ঠানের আয়োজন করে টেলিভিশন সাংবাদিক সমিতি।

সংবিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে দাবি করে শিল্পমন্ত্রী বলেন, গণতন্ত্রের ধারা হচ্ছে নির্বাচন করা। তাই সংবিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি নির্বাচনে অংশ না নিলে সেটা হবে অগণতান্ত্রিক সিদ্ধান্ত।

বিএনপিকে উদ্দেশ্য করে শিল্পমন্ত্রী বলেন, বিএনপিকে জোর করে নির্বাচনে নিতে হবে, তারা যা বলবে সবকিছু মেনে নিতে হবে; এটা গণতান্ত্রিক পন্থা নয়। যারা নির্বাচিত হতে পারবে না, তারাই বোমাবাজি করে। বোমা মেরে দাবি আদায় করা যায় না। বোমাবাজি করাটা কোন গণতান্ত্রিক পথ নয়। আওয়ামী লীগ গণতন্ত্র রক্ষা করার জন্য সব কিছু করতে প্রস্তুত।

ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি হেমায়েত উদ্দিন হিমুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. হামিদুল হক, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার। অনুষ্ঠান পরিচালনা করেন টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক দুলাল সাহা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer