Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

বিরতির পর অভিনয়ে ফিরছেন নুসরাত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৩২, ২৩ জুলাই ২০১৯

প্রিন্ট:

বিরতির পর অভিনয়ে ফিরছেন নুসরাত

ঢাকা : এক বছরে নুসরাত জাহানের জীবনে এসেছে অনেক পরিবর্তন। লোকসভা নির্বাচনে বসিরহাট থেকে সাংসদ নির্বাচিত হয়েছেন তিনি। তারপর নিখিল জৈনের সঙ্গে বিয়েও সেরে ফেলেন। বিয়ের পর পরিচালক পাভেলের `অসুর` ছবির হাত ধরে বড়পর্দায় ফিরছেন অভিনেত্রী। সাংসদ হওয়ার পর এটাই হতে চলেছে তাঁর প্রথম ছবি।

ভাস্কর রামকিঙ্কর বেইজকে প্রেক্ষাপটে রেখে ছবির বিষয়বস্তু। `টাইমস অফ ইন্ডিয়া`কে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক পাভেল বলেন, `এত প্রতিভাবান একজন মানুষ। অথচ প্রচার পাননি। মানুষ তাঁকে চিনতে পারেনি। ছবির মাধ্যমে শিল্পীর জীবনের লড়াইটা আমি দেখাতে চাই। আগস্টে শুরু হবে শ্যুটিং। তার আগে ওয়ার্কশপ। আনন্দ আঢ্য থাকবেন আর্ট নির্দেশনার দায়িত্বে`। ছবির বাজেটও বড় অঙ্কের বলে জানান পরিচালক। 

`অসুর` মূলত একটি প্রেমকাহিনি। কাইজান, বোধি ও অদিতি- তিন কলেজের বন্ধুর গল্পই তুলে ধরা হবে ছবির মাধ্যমে। কাইজানের চরিত্রে অভিনয় করেছেন জিৎ। বোধির ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। নুসরাতের অভিষেক ছবি `শত্রু`তে নায়ক হয়েছিলেন জিৎ। কাইজান ও অদিতি আর্টসের পড়ুয়া। অপরদিকে বোধি ইংরেজি সাহিত্যের ছাত্র, অভিজাত পরিবারের সন্তান।

ইতিমধ্যেই চিত্রনাট্য পড়া হয়ে গিয়েছে অভিনেতা-অভিনেত্রীদের। আবির ও নুসরাতের অভিমত, একটা জটিল বিষয়কে ছবিতে অত্যন্ত সরলভাবে তুলে ধরা হবে। জিতের সঙ্গে প্রথমবার কাজ করতে চলেছেন পাভেল। ছবিতে অভিনেতাকে দেখা যাবে নতুন রূপে। সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন নচিকেতা ও অমিত-ঈশান। বোলপুর ও কলকাতায় হবে শ্যুটিং। চলতি বছরের শেষ দিকে মুক্তি পেতে পারে `অসুর`।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer