Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

বিমানের কুয়েত ফ্লাইট পুনরায় চালু হবে ৪ আগস্ট

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:৩৬, ২৬ জুলাই ২০২০

প্রিন্ট:

বিমানের কুয়েত ফ্লাইট পুনরায় চালু হবে ৪ আগস্ট

ঢাকা-কুয়েত-ঢাকা রুটে আগামী ৪ আগস্ট থেকে পুনরায় ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।এছাড়া, ঢাকা-দুবাই-ঢাকা রুটে এখন হতে প্রতি সপ্তাহে ৩টির পরিবর্তে ৫টি ফ্লাইট পরিচালনা করবে বিমান।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মুখপাত্র ও উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার বলেন, ‘আগামী ৪ আগস্ট থেকে ঢাকা-কুয়েত-ঢাকা রুটে সপ্তাহে প্রতি মঙ্গলবার একটি করে বাণিজ্যিক ফ্লাইট পরিচালনা করবে বিমান।’

আগ্রহী যাত্রীদের বিস্তারিত তথ্যের জন্য বিমানের কল সেন্টার নম্বর ০১৭৭৭৭১৫৬১৩-১৬ তে যোগাযোগ করতে বলা হয়েছে।এছাড়া যাত্রীরা বিমানের টিকিট বিক্রয় অফিস, ওয়েবসাইট, মোবাইল অ্যাপ ও এজেন্টের মাধ্যমে টিকেট কিনতে পারবেন।

কোভিড-১৯ মহামারি সংক্রমণের কারণে তিন মাসের ফ্লাইট চলাচলের স্থগিতাদেশের পরে চতুর্থ আন্তর্জাতিক গন্তব্য হিসাবে কুয়েতের ফ্লাইট পুনরায় চালু করতে চলেছে বিমান বাংলাদেশ।এর আগে, লন্ডন, দুবাই এবং আবুধাবিতে ফ্লাইট চালু করে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

তার আগে ২১ জুন জাতীয় পতাকাবাহী বিমান ঢাকা-লন্ডন-ঢাকা রুটে পুনরায় ফ্লাইট পরিচালনা শুরু করে। পরে ১৩ জুলাই থেকে দুবাই ও আবুধাবিতে ফ্লাইট চালু করে বিমান।তিন মাসের স্থগিতাদেশের পরে গত ১৬ জুন বাংলাদেশ থেকে আন্তর্জাতিক রুটে বিমান চলাচল পুনরায় শুরু হয়েছিল।

গত ১ জুন থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্য নির্দেশিকা অনুসরণ করে সব অভ্যান্তরীণ রুটে বিমানকে ফ্লাইট পরিচালনা অনুমতি দেয় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer