Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

বিনা বৈজ্ঞানিক সমিতির সভাপতি মালেক সম্পাদক হারুন

বাকৃবি প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩৯, ৪ অক্টোবর ২০১৯

প্রিন্ট:

বিনা বৈজ্ঞানিক সমিতির সভাপতি মালেক সম্পাদক হারুন

দীর্ঘ ৩ বছর পর বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে অবস্থিত বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট বিজ্ঞানী সমিতির (বিনাসা) নির্বাচন-২০১৯ সম্পন্ন হয়েছে। ১৩ সদস্য বিশিষ্ট নবগঠিত এ পরিষদে সভাপতি হিসেবে উদ্ভিদ প্রজনন বিভাগের ড. মো. আব্দুল মালেক এবং সাধারণ সম্পাদক হিসেবে বায়োটেকনলজি বিভাগের ড. মো. হারুন-অর-রশিদ মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার বিনাসা নির্বাচন কমিশনার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ওই নির্বাচনের ফলাফল প্রকাশ করা হয়। সকাল ১১ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ভোটগ্রহণ কার্যক্রম চলে।

নতুন পরিষদের অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মৃত্তিকা বিজ্ঞান বিভাগের ড. মো. আজিজুল হক, সহ-সাধারণ সম্পাদক কৃষি অর্থনীতি বিভাগের মোহাম¥দ রাশিদুল হক, কোষাধ্যক্ষ মৃত্তিকা বিজ্ঞান বিভাগের ড. মো. হাবিবুর রহমান, সমাজ কল্যান সম্পাদক ফলিত গবেষণা ও সম্প্রসারণ বিভাগের মো. ইমদাদুল হক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কৃষি অর্থনীতি বিভাগের সাইফুল ইসলাম ও প্রচার ও প্রকাশনা সম্পাদক ফলিত গবেষণা ও সম্প্রসারণ বিভাগের মো. আব্দুর রউফ ।

এছাড়াও সদস্য হিসেবে কৃষি প্রকৌশল বিভাগের মো. আকতারুল ইসলাম, ক্রপ ফিজিওলজি বিভাগের ড. মাহবুবা খাতুন, জামালপুর উপকেন্দ্রের শামীম আকরাম, মাগুরা উপকেন্দ্রের সুশান চৌহান ও কৃষিতত্ত্ব বিভাগের মো. হাবিবুর রহমান নির্বাচিত হয়েছেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer