Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

বিজেপি ছাড়লেন শ্রাবন্তী চ্যাটার্জি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:১৯, ১১ নভেম্বর ২০২১

প্রিন্ট:

বিজেপি ছাড়লেন শ্রাবন্তী চ্যাটার্জি

শ্রাবন্তী শোবিজ জগৎ থেকে নাম লিখিয়েছিলেন রাজনীতির খাতায়। এবার টুইট করে নিজেই ঘোষণা করলেন বিজেপি ছাড়লেন তিনি।২০২১ সালের ভারতের পশ্চিমবঙ্গের নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে পার্থ চ্যাটার্জির বিরুদ্ধে গেরুয়া শিবিরের প্রার্থী ছিলেন তিনি।

সেই নির্বাচনে পরাজিত হন টালিউডের এ নায়িকা। সেই থেকে বাড়তে থাকে বিজেপির সঙ্গে দূরুত্ব। শেষমেশ দল ছেড়ে দিলেন।

শ্রাবন্তী দল ছাড়ার কথা টুইট করে লিখেন, ‘বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাদের।’

সোমবার মুখ্যমন্ত্রীর বিজয় সমাবেশে আমন্ত্রিত ছিলেন শ্রাবন্তী। কিন্তু তিনি সেখানে উপস্থিত হননি। তখন তার অনুপস্থিতি নিয়ে জল্পনা ছড়িয়েছিল যে, তিনি বিজেপি ছাড়ার কথা ঘোষণা না করে মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানে আসতে চান না। তবে এই বিষয়ে শ্রাবন্তী নিজে কোনো মন্তব্য করেননি।

২ মার্চ  বিজিপিতে যোগ দেন শ্রাবন্তী। বেহালা পশ্চিম কেন্দ্রে তাকে প্রার্থী করে বিজেপি। কিন্তু তৃণমূলের পার্থ চ্যাটার্জির কাছে হেরে যান তিনি।

এখানেই শেষ নয়। নির্বাচনে হেরে যাওয়ার পর দল থেকে জুটেছে অসম্মান। কখনো বিরোধী দল, কখনো বা নিজের দলের কর্মীরা তাকে ঘিরে নানা মন্তব্য করেন বলে অভিযোগও করেন এই অভিনেত্রী।

আরও পড়ুন: কাঁদলেন শ্রীলেখা, রূপসা-দিতিপ্রিয়ার প্রতিবাদ
নির্বাচনের ফল প্রকাশের পর বিজেপির প্রবীণ নেতা তথাগত রায় প্রশ্ন তুলেন। কেনো শ্রাবন্তী, তনুশ্রী এবং পায়েল সরকারকে কেন টিকিট দেওয়া হয়েছে? সেই প্রশ্নের ভঙ্গি দেখে অনেকে মনে করেন তাদের অপমানের চেষ্টা করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ঘোষণা করে তার বিজেপি ছাড়ার পর আরও একটি জল্পনা তৈরি হয়েছে। সেই জল্পনাটি হলো, পদ্ম ছেড়ে শ্রাবন্তীর নতুন গন্তব্য কি তাহলে জোড়াফুল?

শ্রাবন্তী দল ছাড়ার কথা ঘোষণা করে যে টুইট তিনি করেছেন, তাতে বিজেপিকে বাংলার উন্নয়নের প্রশ্নে দোষ দেওয়ার পর সেই জল্পনা আরও বেড়ে গেল

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer