Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

বিক্রয়োত্তর পরিষেবাতেও অনন্য ওয়ালটন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:২০, ৬ জুলাই ২০২০

প্রিন্ট:

বিক্রয়োত্তর পরিষেবাতেও অনন্য ওয়ালটন

প্রত্যন্ত গ্রামে গ্রাহকসেবায় দুই ওয়ালটন কর্মী। ছবি: বহুমাত্রিক.কম

শিমুলতলা। আধুনিক গাজীপুরের প্রত্যন্ত এক গ্রাম। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শ্রীপুর উপজেলার জৈনা বাজার থেকে এই গ্রামে পৌছাতে পাড়ি দিতে হবে আরও ৮ কিলোমিটার পথ। সংস্কারাধীন এই সড়কে মাঝেমধ্যেই মিলবে ছোটবড় গর্ত। জৈনা-কাওরাইদ সড়ক ধরে শিমুলতলার হাজী আক্কাস মুন্সীর ভিটায় যেতে আরও আধা কিলোমিটার গ্রামের মেঠো পথ। কিন্তু পথের এই ঝক্কি কিংবা দুরত্বের দকল কিছুই বাধা হয়নি ইলেকট্রনিক পণ্য উৎপাদনে শীর্ষে থাকা ওয়ালটনের কর্মীদের কাছে। গ্রাহকের একটি অভিযোগের ফোনকলে ঠিকই তারা পৌছে যান। বিক্রয়োত্তর পরিষেবা লাভের এমন সুখকর অভিজ্ঞতা সম্ভবত ওয়ালটন গ্রাহকদেরই রয়েছে।  

বলছিলাম শিমুলতলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবদুল কাদির-শরিফুন্নাহার দম্পতির কথা। ঢাকায় কর্মরত তাদের ছেলে নিজ এলাকায় বিদ্যুত সংযোগ স্থাপিত হওয়ার পর ২০১৭ সালে বাবা-মা’য়ের জন্য একটি ওয়ালটন কিনে দেন। সম্প্রতি ফ্রিজটি ব্যবহারে কিছু অসুবিধার কথা ছেলেকে জানান শরিফুন্নাহার। ওয়ালটন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়ে সহযোগিতা চাওয়া হলে সাড়া পান ছেলে আশরাফুল ইসলাম। তাকে ওয়ালটনের পক্ষ থেকে জানানো হয় স্বল্প সময়ের মধ্যেই সমস্যাটি সমাধানে প্রতিষ্ঠানটির দক্ষ মেরামত প্রকৌশলীরা পৌছে যাবেন। এমন আশাবাদে আশ্বস্ত হন গ্রাহকের পরিবার।

 
তবে তারা বিস্মিত হন এই দেখে যে, সমস্যার কথা জানাবার পরদিনই ওয়ালটনের সাপোর্ট সার্ভিসের দক্ষ কর্মী হেলালউদ্দিন ও সুলতান মাহমুদ যখন গ্রাহকের  বাড়ি পৌছে যান। কর্মীরা সমস্যাসঙ্কুল ফ্রিজটি পরীক্ষা করে দেখেন, ফ্রিজে কোনো সমস্যা নেই। মূলতঃ সমস্যা বিদ্যুত সংযোগে। কিন্তু তা সত্ত্বেও সাপোর্ট সার্ভিসের কর্মীরা ত্রুটিপূর্ণ বিদ্যুত সংযোগ যথাযথভাবে পুনঃস্থাপন করে ফ্রিজটি চালু করে দিয়ে গ্রাহকের দুশ্চিন্তা দূর করেন।
 
গ্রাহক শরিফুন্নাহার এবিষয়ে স্বস্তি প্রকাশ করে বহুমাত্রিক.কম-কে বলেন, বিক্রয়োত্তর গ্রাহকসেবার এমন অভিজ্ঞতা আমাদের বিস্মিত করেছে। তারা (ওয়ালটন) প্রমাণ করলো গ্রাহকসেবায় ওয়ালনই সেরা।
 
এবিষয়ে ওয়ালটনের অতিরিক্ত পরিচালক মিলটন আহমেদ বলেন, ‘গ্রাহকদের অভিযোগ আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশজুড়ে আমাদের সাপোর্ট সার্ভিসের কর্মীরা গ্রাহকদের কোনো অভিযোগ পাওয়া মাত্র তা সমাধানে ছুটে যান, তা যতো দুর্গম স্থানেই হোক না কেন। এ কারণেই হয়তো গ্রাহকবান্ধব প্রতিষ্ঠান হিসেবে ওয়ালটনের  ভাবমূর্তি সমচেয়ে উজ্জ্বল। আমরা এই ধারা অব্যাহত রাখতে সচেষ্ট থাকব।’

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer