Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান আর নেই

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:০৯, ৫ আগস্ট ২০২০

প্রিন্ট:

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান আর নেই

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান মারা গেছেন। মঙ্গলবার রাত ৯ টা ১০ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আব্দুল মান্নানের মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোক জানিয়েছেন। তাঁর মৃত্যু বিএনপি অঙ্গণে শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়েছে।

আব্দুল মান্নান বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এমডি ছিলেন। অবসরে যাওয়ার পর তিনি বিএনপির প্রার্থী হিসেবে ঢাকা-২ আসন থেকে ১৯৯১, ফেব্রুয়ারি ১৯৯৬, জুন ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় নির্বাচনে অংশ নিয়ে পরপর চারবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান মারা গেছেন। মঙ্গলবার রাত ৯ টা ১০ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।তিনি ১৯৯১ সাল থেকে ৯৬ সাল পর্যন্ত বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়র প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১০ সালে বিএনপির ঢাকা জেলা শাখার সভাপতি নির্বাচিত হয়েছিলেন। তিনি মৃত্যুর আগ পর্যন্ত বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান পদে ছিলেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer