Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

বিএনপিতে যোগ্য লোক নাই বলেই ড.কামালকে বেছে নিয়েছে :বাণিজ্যমন্ত্রী

ফয়সল বিন ইসলাম নয়ন, ভোলা প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৩৭, ২০ অক্টোবর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বিএনপিতে যোগ্য লোক নাই বলেই ড.কামালকে বেছে নিয়েছে :বাণিজ্যমন্ত্রী

ভোলা :বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, একটা দৈন্যতায় ভোগা দলএ যোগ্য কোন লোক নাই বলেই কামাল হোসেনের মতো একজন দল ত্যাগকারী নেতাকে বেছে নিয়েছে। যিনি কখনো সরসরি নির্বাচনে নির্বাচিত হতে পারেননি। মন্ত্রী বলেন, নির্বাচন বানচাল করার ক্ষমতা কারোর নাই। তাদের যে ঐক্যজোট ৭ দফ দিয়েছে তার সব কয়টি সংবিধান পরিপন্থি। কোনটাই গ্রহন যোগ্য নয়। শুধু এক টা দফা দেয়ার বাকি ছিলো, আমাদের হাতে ক্ষমতা দিয়েদেন। 

শনিবার সকালে ভোলা সদর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে ভোলা জেলা যুব মহিলা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুর ছেড়ে দেয়া আসন থেকে ডা.কামাল হোসেন নির্বাচিত হয়ে ছিলেন। ২ বার হয়ে ছিলেন, বঙ্গবন্ধুর আসন থেকে। আমরা তাকে ৮৬ সনে মনোনয়ন দিয়ে ছিলেলাম। তিনি হেরে গেছেন কিন্তু আমরা জিতেছি। ৯১ সনে মনোনয়ন দিয়েছিলাম আবার তিনি হেরে গেছেন কিন্তু আমরা ২টি আসনে আমরা জিতেছি।

এখন তিনি জোট করেছেন তাদের সাথে যারা ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করেছে।জোট করেছে তাদের সাথে যারা ২১ আগষ্ট ২৪ জনকে হত্যা করেছে। জোট করেছে তাদের সাথে যাদের বিচারে যাবজ্জীবন কারাদন্ড হয়েছে। ফাঁসির হুকুম হয়েছে তাদের সাথে। জোট করেছে তাদের সাথে যারা ৭১ সনে স্বাধীনতা বিরোধী মা বোনের ইজ্জত লুটেছে। তাদের কোন লক্ষ নাই উদ্দেশ্য নাই।

ভোলা জেলা যুব মহিলা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক খাদিজা আক্তার স্বপ্নার সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট মমতাজ বেগম, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু। এছাড়াও উপস্থিত ছিলেন, বাণিজ্যমন্ত্রী সহধর্মীনি ও নারী জাগরনের অগ্রপথিক মিসেজ আনোয়ারা আহম্মেদ,সদর উপজেলা চেয়ারম্যান মো:মোশারেফ হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্ধ। পরে খাদিজা আক্তার স্বপ্নাকে আহবায়ক ও নাজনিন আক্তার রুমাকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে কাজ করার জন্য আহবান জানান।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer