Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

‘বিএনপিকে ক্ষমতায় বসানোর চক্রান্তে নেই বিকল্প ধারা’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৪৫, ১৩ অক্টোবর ২০১৮

আপডেট: ২১:০৭, ১৩ অক্টোবর ২০১৮

প্রিন্ট:

‘বিএনপিকে ক্ষমতায় বসানোর চক্রান্তে নেই বিকল্প ধারা’

ঢাকা : স্বাধীনতাবিরোধী জামায়াতের সঙ্গ ত্যাগ করে সুস্পষ্ট ঘোষণা না আসা পর্যন্ত কোনো চক্রান্তে সম্পৃক্ত হবে না বলে জানিয়েছে বিকল্পধারা বাংলাদেশ। দলটি আরও জানিয়েছে, বিএনপি-জামাতকে এককভাবে ক্ষমতায় বসানোর জন্য কোনো ঐক্য প্রক্রিয়ায় তারা থাকবেন না। 

শনিবার সন্ধ্যায় রাজধানীর বারিধারায় বি চৌধুরীর বাসভবনে তিনি লিখিত বক্তব্যে এ ঘোষণা দেন। এ সময় বিকল্পধারার সভাপতি ডা. একিউএম বদরুদোজ্জা চৌধুরী, তার ছেলে মাহি বি চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে প্রায় একই সময়ে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিএনপিকে নিয়ে জাতীয় ঐক্যের ঘোষণা দেন ড. কামাল। এর আগে ড. কামালের বাসায় আলোচনা শেষে বেরিয়ে যান বি চৌধুরী।

সংবাদ সম্মেলনে দলের মহাসচিব এমএ মান্নান বলেন, আজকের পর থেকে জাতীয় ঐক্যের নামে বিএনপির সঙ্গে কোনো বৈঠকে বসে জাতিকে বিভ্রান্ত করার সুযোগ বিকল্পধারা দেবে না। স্বাধীনতাবিরোধীদের সঙ্গ ত্যাগ করে জাতীয় সংসদে ভারসাম্যের ভিত্তিতে স্বেচ্ছাচার মুক্ত বাংলাদেশ গড়ার বিষয়ে বিএনপির পক্ষ থেকে সুস্পষ্ট ঘোষণা দিতে হবে। অন্যথায় শুধুমাত্র বিএনপিকে এককভাবে ক্ষমতায় বসানোর জন্য কোনো চক্রান্তে সম্পৃক্ত হবে না বিকল্প ধারা।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer