Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

বিএনপি নেতার ছেলে মুঈদ আশিক চিশতীর মনোনয়ন প্রত্যাহার

নূরুল মোহাইমীন মিল্টন, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫৫, ৯ ডিসেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বিএনপি নেতার ছেলে মুঈদ আশিক চিশতীর মনোনয়ন প্রত্যাহার

মৌলভীবাজার : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৪ আসন (কমলগঞ্জ-শ্রীমঙ্গল)-এ ঐক্যফ্রন্টের হয়ে বিএনপির ২ প্রার্থী হাজী মুজিবুর রহমান চৌধুরী ও তার ছেলে মুঈদ আশিক চিশতী ও গণ ফোরামের হয়ে অ্যাড. কান্তি পদ ঘোষ মনোনয়নপত্র জমা করেন। মনোনয়নপত্র বাছাইকালে ঐক্যফ্রন্টের এই তিন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ হয়।

৭ ডিসেম্বর সন্ধ্যায় বিএনপির কেন্দ্রীয় কমিটি থেকে মৌলভীবাজার-৪ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে হাজী মুজিবুর রহমানের নাম ঘোষণা করা হলে রোববার দুপুরে বিএনপি প্রার্থী হাজী মুজিবের ছেলে মুঈদ আশিক চিশতী মনোনয়ন প্রত্যাহার করেন।

মুঈদ আশিক চিশতীর মৌলভীবাজারের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলামের কার্যালয়ে উপস্থিত হয়ে জমাকৃত মনোনয়ন পত্র প্রত্যাহার করেন। কমলগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন জানান, ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী এই প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

মৌলভীবাজার-৪ আসনে মনোনিত বিএনপির প্রার্থী হাজী মুজিবুর রহমান চৌধুরী বলেন, মামলার অজুহাতে তার মনোনয়নপত্র বাতিলের একটি আশঙ্কা ছিল। সেজন্য কেন্দ্রীয়ভাবে সিদ্ধান্ত অনুযায়ী তিনি, তার ছেলে ও গণ ফোরামের একজন মনোনয়ন পত্র জমা করেন। অবশেষে তার প্রার্থীতা বৈধ হওয়ায় কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী তার ছেলের মনোনয়নপত্র প্রত্যাহার করা হয়েছে।

মৌলভীবাজার জেলা নির্বাচন কর্মকর্তা মঞ্জুরুল আলম জানান, রবিবার বিকাল সোয়া ৪টা পর্যন্ত হাজী মুজিবের ছেলের মনোনয়ন প্রত্যাহার হয়েছে। তবে গণফোরামের প্রার্থী অ্যাড. শান্তিপদ ঘোষের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া না গেলেও তার ঘনিষ্টজনরা জানান, গণ ফোরামের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত এলে তিনিও মনোনয়ন পত্র পত্যাহার করবেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer