Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

বাহরাইনে সিলিন্ডার বিস্ফোরণে ২ বাংলাদেশি নিহত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৪১, ১২ অক্টোবর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বাহরাইনে সিলিন্ডার বিস্ফোরণে ২ বাংলাদেশি নিহত

বাহরাইনের রাজধানী মানামায় সিলিন্ডার বিস্ফোরণে চাঁদপুরের দুই যুবক নিহত হয়েছেন। দেশটির স্থানীয় সময় গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় এ দুর্ঘটনা ঘটে। খবর ইউএনবি’র

নিহতরা হলেন- জেলার কচুয়া উপজেলার পরানপুর গ্রামের ফজলুল হকের ছেলে আবদুল হান্নান (৩৫) এবং হাজীগঞ্জের চাঁদপুর গ্রামের রশিদ বকুলের ছেলে মোহাম্মাদ জাকির হোসেন (৩৩)। জানা গেছে, গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনায় তারা নিহত হয়েছেন। এতে তারা যেখানে বসবাস করতেন সেই ভবন ধসে গেছে।

নিহতদের স্বজনরা তাদের লাশ দেশে এনে দাফনের ব্যবস্থা করতে সরকারের প্রতি অনুরোধ জানিয়েছেন। হান্নানের ঘরে তিন সন্তান রয়েছে। তিনি পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার বাবা ফজলুল হক জানান, হান্নানের কলেজ পড়ুয়া ছেলে ও দুটি ছোট ছোট সন্তান রয়েছে।

জাকিরের বাবা রশিদ জানান, ওই ভবনের তৃতীয় তলায় জাকির তার বড় ভাই ও অন্যান্যদের সাথে থাকতেন। তারাও বাংলাদেশ থেকেই কাজের জন্য সেখানে গিয়েছেন। জুলহাস কেনাকাটা করার জন্য বাইরে গেলে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই সময় ভিন্ন ভিন্ন কক্ষে জাকির ও হান্নান অবস্থান করছিলেন। পরে মধ্যরাতে জুলহাস এই দুর্ঘটনার খবর পরিবারকে জানায়।

এদিকে বৃহস্পতিবার রাতে হতাহতদের এলাকায় এই প্রতিবেদক গেলে এক হৃদয়বিদারক দৃশ্য দেখতে পান। পরিবারের স্বজনরা কান্নায় ভেঙে পড়েছেন। তারা নিহতদের লাশ দেশে এনে দাফনের ব্যবস্থা করতে সরকারের প্রতি আবেদন জানিয়েছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer