Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

বাসের আগাম টিকিট বিক্রি শুরু, কাউন্টারে উপচেপড়া ভিড়

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৩২, ১৭ মে ২০১৯

আপডেট: ১০:৩২, ১৭ মে ২০১৯

প্রিন্ট:

বাসের আগাম টিকিট বিক্রি শুরু, কাউন্টারে উপচেপড়া ভিড়

ঢাকা : ঈদুল ফিতর উপলক্ষে বাসের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে শুক্রবার সকাল থেকে।আসন থাকাসাপেক্ষে টিকিট বিক্রি চলবে। আগাম টিকিট বিক্রি উপলক্ষে কয়েকটি বাস কোম্পানি যাত্রীদের দাঁড়ানোর বিশেষ ব্যবস্থা করেছে।

রাজধানীর গাবতলী ও আশপাশের এলাকার কাউন্টার থেকে সকাল ৬টায় টিকিট বিক্রি শুরু হয়।

এদিকে ঈদের আগাম টিকিট নিতে বাস কাউন্টারে উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। ভোররাত থেকেই অনেকে লাইনে দাঁড়িয়ে ৩০ মের টিকিটের জন্য অপেক্ষা করছেন।

এর আগে ৯ মে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনভুক্ত বাস কোম্পানিগুলোর মালিকদের এক বৈঠকে আগাম টিকিট বিক্রির সিদ্ধান্ত হয়।

আগাম টিকিট বিক্রির প্রস্তুতি সম্পর্কে হানিফ পরিবহনের জেনারেল ম্যানেজার মো. মোশাররফ হুসেন যুগান্তরকে জানান, উত্তরবঙ্গের সব রুটের টিকিট বালুর মাঠসংলগ্ন কাউন্টার থেকে এবং দক্ষিণ বঙ্গের টিকিট গাবতলী, টেকনিক্যাল ও কল্যাণপুর কাউন্টার থেকে বিক্রি করা হবে।

তিনি বলেন, যাত্রীরা যাতে এসে শৃঙ্খলাবদ্ধ হয়ে লাইনে দাঁড়িয়ে টিকিট নিতে পারেন সে জন্য বিশেষ ব্যবস্থা রাখা হয়েছে।

পরিবহন সংশ্লিষ্টরা জানান, প্রতি বছরের মতো গাবতলী, টেকনিক্যাল ও কল্যাণপুর থেকে উত্তর ও দক্ষিণ বঙ্গগামী বাসের আগাম টিকিট বিক্রি করা হয়। এবারই একই ধরনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তবে মহাখালী ও সায়েদাবাদ বাস টার্মিনাল থেকে আগের মতো তাৎক্ষণিক টিকিট বিক্রি করা হবে।

তারা আরও জানান, এবার ঈদে দীর্ঘ ছুটি থাকায় একই সময়ে বাসের চাপ কম পড়বে। ৩০ মে থেকে মানুষ বাড়ি যেতে শুরু করবে বলে আশা করছেন তারা।

৩১ মে শুক্রবার ও ১ জুন শনিবার পড়ায় অনেকেই আগভাগে ছুটি নিয়ে বাড়ি চলে যাবেন। ৪ জুন থেকে তিন দিন ঈদের ছুটি থাকার কথা রয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer