Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

বাবা মায়ের কবরের পাশে শায়িত পীর হাবিব

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:১৩, ৭ ফেব্রুয়ারি ২০২২

প্রিন্ট:

বাবা মায়ের কবরের পাশে শায়িত পীর হাবিব

সুনামগঞ্জে বরেণ্য সাংবাদিক, খ্যাতিমান কলামিস্ট দৈনিক বাংলাদেশ পত্রিকার নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমানকে তার বাবা মায়ের কবরের পাশে দাফন করা হয়েছে।

সোমবার বিকেলে সুনামগঞ্জ কেন্দ্রীয় মসজিদে জানাজা নামাজ শেষে সুনামগঞ্জের মাইজবাড়ি গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তাকে।

এর আগে দুপুরে তার মরদেহ সুনামগঞ্জ পৌর চত্বরে আনা হলে রাজনৈতিক দলের পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (জাসদ), জাতীয় পার্টি, যুবলীগ, ছাত্রলীগ, সুনামগঞ্জ প্রেসক্লাব, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন দল, ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি জানায় বরেণ্য এই সাংবাদিককে।

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান শনিবার বিকেল ৪টা ৮ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৫৮ বছর।

এর আগে শুক্রবার সন্ধ্যায় পীর হাবিবুর রহমান স্ট্রোক করলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাকে ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়।

গত বছরের অক্টোবরে মুম্বাই জাসলুক হাসপাতালে বোনম্যারো ট্রান্সপ্লানটেশনের মাধ্যমে ক্যানসার মুক্ত হন পীর হাবিবুর রহমান। এরপর গত ২২ জানুয়ারি তিনি করোনায় আক্রান্ত হন। করোনামুক্ত হলেও কিডনির জটিলতায় পীর হাবিব বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সন্ধ্যায় স্ট্রোক করলে তাকে ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানেই শনিবার মারা যান তিনি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer