Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

বাঘারপাড়ার ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সদস্যদের অনাস্থা

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:০০, ২৭ নভেম্বর ২০১৯

প্রিন্ট:

বাঘারপাড়ার ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সদস্যদের অনাস্থা

ছবি: বহুমাত্রিক.কম

যশোর : স্বেচ্ছাচারিতা, দুর্নীতি, ঘুষ, অনিয়ম, স্বাক্ষর জালিয়াতিসহ ক্ষমতা অপব্যবহারের সুনির্দিষ্ট অভিযোগে যশোরের বাঘারপাড়া উপজেলার ৪ নং নারিকেলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের আবুল সরদারের বিরুদ্ধে অনাস্থা জ্ঞাপন করে সংবাদ সম্মেলন করেছেন ওই ইউনিয়নের সব ইউপি সদস্য। 

মঙ্গলবার দুপুরে যশোর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য আব্দুর রাজ্জাক। এসময় ৫ নং ওয়ার্ডের সদস্য শাহিনুর, সংরক্ষিত ১,২ও ৩ নং ওয়ার্ডের সদস্য মেহেরুননেছাসহ ইউনিয়ন পরিষদের ১২ জন সদস্যই উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে ইউপি সদস্য রাজ্জাক জানান, মঙ্গলবার তারা বাঘারপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ইউনিয়নের সব ইউপি সদস্য সাক্ষরিত এই অনাস্থা জ্ঞাপনের আবেদন জমা দেবেন এবং এর অনুলিপি যশোর জেলা প্রশাসক ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব বরাবর পাঠানো হবে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে হাট বাজারের ট্যাক্স, ট্রেড লাইসেন্স ফি, জন্ম মৃত্যু, ওয়ারিশ কায়েম সনদ , হোল্ডিং ট্যাক্স আদায়ের টাকা, ইউনিয়ন পরিষদের নিজস্ব জমির ওপর নির্মাণ করা জমির পজেশন বিক্রির টাকা, বিভিন্ন প্রকল্প ও থোক বরাদ্দের টাকা আত্মসাত, মেম্বরদের ভাতা না দেওয়া এবং পরিষদ গঠনের পর থেকে কোন মাসিক মিটিং আহবান না করা সহ সুনির্দিষ্ট ১১ অভিযোগ তুলে ধরেন।

লিখিত বক্তব্যে আরও উল্লেখ করা হয়, এসব অনিয়মে চেয়ারম্যান ইউনিয়ন পরিষদের সচিবকে ব্যবহার করেন। এবং একারনে ইউনিয়ন পরিষদের তহবিল আত্মসাত করে সচিবকে এক লাখ ৪৫ হাজার টাকা দিয়ে মোটরসাইকেলও কিনে দেন বলেও লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer