Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

বাকৃবিতে হাসিমুখের নতুন কমিটি

আতিকুর রহমান,বাকৃবি প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৭, ১৮ অক্টোবর ২০১৯

প্রিন্ট:

বাকৃবিতে হাসিমুখের নতুন কমিটি

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখের বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের সম্মেলন কক্ষে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সাধারণ সভা শেষে আগামী এক বছরের জন্য কার্যকরী পরিষদ ২০১৯-২০ এর মোট ২৭ সদস্যবিশিষ্ট একটি নতুন কমিটি প্রকাশ করা হয়।

নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে প্যাথলজি বিভাগের অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী এবং সাধারণ সম্পাদক হিসেবে পশু পালন অনুষদের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মো: ফারুক হোসেন মনোনীত হয়েছেন।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে সহ-সভাপতি হিসেবে পশুপালন অনুষদের অধ্যাপক ড. খান মো. সাইফুল ইসলাম, কৃষি অনুষদের অধ্যাপক ড. মো. মোক্তার হোসাইন, কৃষি অর্থনীতি ও সমাজবিজ্ঞান অনুষদের সহকারি অধ্যাপক ড. মো. নাহিদ সাত্তার, মাৎস্যবিজ্ঞান অনুষদের সহকারি অধ্যাপক ড. মো. নুরুল হায়দার, ভেটেরিনারি অনুষদের সহযোগী অধ্যাপক ড. নাসরিন সুলতানা, কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের প্রভাষক মো. মেসবাহ উদ্দীন মনোনীত হয়েছেন।

এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক মো: হাসিনুজ জামান ও মো: রুবেল রানা, সাংগঠনিক সম্পাদক মো: আবু তোহা, সহ-সাংগঠনিক সম্পাদক নুসরাত নাদিয়া দোলা ও আ ম তাহের নোমান, কোষাধ্যক্ষ মনিকা আকতার রুনা, দপ্তর সম্পাদক মো: নুরুল হক, উপ-দপ্তর সম্পাদক মাশারাত মালিহা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আশিকুর রহমান, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক ফেরদৌস হাসান মিঠুন, যোগাযোগ ও সমন্বয়ক আদেল মো. কিবরিয়া, ফটো ও মিডিয়া এক্সিকিউটিভ মো. রনি ইবনে মাসুদসহ ৭ জন কার্যনির্বাহী সদস্য এ কমিটিতে মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, সুবিধাবঞ্চিত মানুষের মাঝে হাসি ফোটানোর লক্ষ্যে ২০১৭ সালের ২৬ শে মার্চ ১২ জন সদস্য নিয়ে হাসিমুখ যাত্রা শুরু করে। বর্তমানে প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী এ সংগঠনের সাথে যুক্ত থেকে স্বেচ্ছায় অসহায়, হতদরিদ্র, সুবিধাবঞ্চিত শিশুদের সেবা দিয়ে যাচ্ছে। এছাড়া সংগঠনটি বিভিন্ন সচেনতা ও পরিষ্কার-পরিচ্ছন্নতামূলক কর্মসূচি পালন করে থাকে।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer