Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

বাকৃবিতে ভেটেরিনারি অনুষদের ১৮তম ইন্টার্নশিপ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৫৪, ২ ফেব্রুয়ারি ২০২১

প্রিন্ট:

বাকৃবিতে ভেটেরিনারি অনুষদের ১৮তম ইন্টার্নশিপ উদ্বোধন

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ভেটেরিনারি অনুষদের ১৮তম ইন্টার্নশিপ প্রোগ্রামের (৫৫তম ব্যাচের) উদ্বোধনী গত ০২ ফেব্রুয়ারি মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের মেডিসিন কনফারেন্স হলে সকাল ১১টায় অনুষ্ঠিত হয়।

ভেটেরিনারি অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ মকবুল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান বলেন, এই পেশা অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং সেবাধর্মী। দেশকে এগিয়ে নিয়ে যেতে সারা বাংলাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাকৃবির দক্ষ গ্রাজুয়েটরা কাজ করে যাচ্ছেন। ড. হাসান আরো বলেন, ভেটেরিনারিয়ানগণ দেশে এবং দেশের বাইরে সফলভাবে প্রশিক্ষণ গ্রহণ করে ইন্টার্নশিপ সম্পন্ন করে অভিজ্ঞতা লাভ করবে। তাদের এই অভিজ্ঞতা দেশের প্রাণিসম্পদ উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-ডিন কাউন্সিলের আহবায়ক অধ্যাপক ড. নূরুল হক, বাকৃবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ জয়নুল আবেদীন, বাউরেসের পরিচালক অধ্যাপক ড. মোঃ আবু হাদী নূর আলী খান এবং স্কয়ার ফার্মাসিকেল লিমিটেড এর এগ্রোভেট ডিভিশনের গ্রুপ প্রোডাক ম্যানেজার রুবাইয়াত নুরুল হোসেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অর্গানাইজিং কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী রফিকুল ইসলাম, সদস্য-সচিব অধ্যাপক ড. শারমিন আক্তার, মূল প্রবন্ধ উপস্থাপন করেন অর্গানাইজিং কমিটির সদস্য সহযোগী অধ্যাপক ড. মোঃ আমিনুল ইসলাম, অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ভেটেরিনারি অনুষদ ছাত্র সমিতির সভাপতি ইমতিয়াজ আমিন, ইর্ন্টান শিক্ষার্থীদের মধ্য থেকে মাহমুদা ইয়াসমিন মুক্তা এবং আহসানুল করিম উদয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer