Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

বাকৃবিতে কৃষি প্রকৌশল অন্তঃঅনুষদীয় টুর্ণামেন্টে চ্যম্পিয়ন লেভেল ৩

আতিকুর রহমান, বাকৃবি প্রতিনিধি

প্রকাশিত: ২১:২৫, ২২ অক্টোবর ২০১৯

প্রিন্ট:

বাকৃবিতে কৃষি প্রকৌশল অন্তঃঅনুষদীয় টুর্ণামেন্টে চ্যম্পিয়ন লেভেল ৩

ঢাকা : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) অনুষ্ঠিত কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের অন্তঃঅনুষদীয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে লেভেল-১ কে হারিয়ে চ্যাম্পিয়ন লেভেল-৩। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ফিসারীজ অনুষদের মাঠে বিকাল ৪টায় এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে একটি পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজিত অন্তঃঅনুষদীয় ফুটবল টুর্ণামেন্টের মোট ১১ টি ম্যাচে চার লেভেল সহ মাস্টার্সের শিক্ষর্থীরা অংশগ্রহণ করে। ১১টি ম্যাচের ফলাফলের উপর ভিত্তি করে লেভেল-১ ও লেভেল-৩ ফাইনালে অংশগ্রহণ করে এবং লেভেল-১ কে ২-১ গোলে হারিয়ে বিজয়ী হয় লেভেল-৩। খেলা শেষে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে চ্যাম্পিয়নদের হাতে পুরষ্কার তুলে দেন বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান।

ফাইনালে ম্যাচ সেরা লেভেল-৩ এর মাসেদুল ইসলাম মিরাজ, ৬ টি গোল করে সর্বোচ্চ গোলদাতা ও টুর্ণামেন্ট সেরা লেভেল-৩ এর রোকনুজ্জামান কিরন ও টুর্ণামেন্টের সেরা গোলরক্ষক রানার আপ দল লেভেল-১ এর রাফিদ আহসান পুরষ্কার গ্রহণ করেন। এছাড়া ফাইনালে অংশগ্রগণকারী সবাইকে ক্রেস্ট প্রদান করা হয়।

কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন অধ্যাপক ড. মো. নুরুল হকের সভাপতিত্ত্বে পরনষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান ও বিশেষ অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক উপস্থিত ছিলেন। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রোক্টর ড. মো. শহীদুল ইসলাম, ফার্ম স্ট্রাকচার বিভাগের প্রধান ড. মো. রায়হানুল ইসলামসহ কৃষি প্রকৌশল অনুষদের বিভিন্ন শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অধ্যাপক ড. লুৎফুল হাসান বলেন, ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল। পড়াশোনার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রম হিসেবে খেলাধুলার বিকল্প নেই। বর্তমান তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখতে ক্রীড়া নিঃসন্দেহে অনেক ভুমিকা পালন করে।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer