Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

বাকৃবিতে উন্মোচিত হলো ‘অদৃশ্য দেয়াল’ বইয়ের মোড়ক

আতিকুর রহমান, বাকৃবি প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১২, ২৮ জানুয়ারি ২০২০

আপডেট: ১৮:১৫, ২৮ জানুয়ারি ২০২০

প্রিন্ট:

বাকৃবিতে উন্মোচিত হলো ‘অদৃশ্য দেয়াল’ বইয়ের মোড়ক

এবারের অমর একুশে বই মেলায় প্রকাশিত হতে যাচ্ছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) মহিলা সংঘের যুগ্ম সম্পাদক আহমেদ শিমুর দ্বিতীয় উপন্যাস ‘অদৃশ্য দেয়াল’। গত বছর বইমেলায় তার কাব্যগ্রন্থ ‘স্পর্শিত অনুভূতি’ ও উপন্যাস ‘শেষ পৃষ্ঠা’ প্রকাশিত হয়।

মঙ্গলবার দুপুরে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বইটির মোড়ক উন্মোচন করা হয়।

লেখিকা জানান আদিত্য অনিক প্রকাশনীতে তার বই দুটি প্রকাশিত হয়েছে এবং শেষ পৃষ্ঠা উপন্যাসটি বেস্ট সেলিং হিসেবে ছিল। “অদৃশ্য দেয়াল” বইটি নিয়েও লেখিকা আশাবাদী।

সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয়ের পশুপুষ্টি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আল-মামুন, বাকৃবি মহিলা সংঘের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. ফৌজিয়া সুলতানা প্রমুখ উপস্থিত ছিলেন।

বইটি সম্পর্কে লেখক আহমেদ শিমু বলেন, জীবনের ঘটনা-প্রবাহগুলো রহস্যের জালে আটকে থাকে। জীবনের অনেক বিষয় আছে যা আমাদের দৃষ্টির আড়ালেই রয়ে যায়। উপন্যাসটি পড়ে পাঠক জীবনের সেই সব অদৃশ্য বিষয়গুলো উপলব্ধি করতে পারবে। সামাজিকতা, রোমান্টিকতা, ভয়, রহস্যের সমন্বয় উপন্যাসটিতে ফুটিয়ে তোলা হয়েছে। বইমেলায় শব্দশৈলি প্রকাশনী থেকে প্রকাশিত বইটি ২৬৫ থেকে ২৫৯ নং স্টলে পাওয়া যাবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer