Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

বাংলাদেশের সিনেমায় শ্রদ্ধা কাপুর

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:৫৪, ২৯ আগস্ট ২০১৯

প্রিন্ট:

বাংলাদেশের সিনেমায় শ্রদ্ধা কাপুর

ঢাকা : হলিউড অভিনেতা মিকি রোউরকে অভিনয় করছেন ‘মাসুদ রানা’ সিরিজের সিনেমায়। সেই খবরের রেশ কাটতে না কাটতে আজ জানা গেলো আরেকটি চমকপ্রদ খবর। এবার এই সিনেমায় যুক্ত হয়েছেন বলিউডের তারকা অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। জাজ মাল্টিমিডিয়া থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

‘আশিকি ২’ সিনেমা দিয়ে বলিউডে তুমুল জনপ্রিয়তা পান শ্রদ্ধা কাপুর। এরপর অভিনয় করেছেন বেশ কয়েকটি আলোচিত ও ব্যবসাসফল সিনেমায়। ৩০ আগস্ট মুক্তি পাচ্ছে তার তেলেগু সিনেমা ‘সাহো’। বিশাল বাজেটের এই সিনেমায় তিনি অভিনয় করেছেন প্রভাসের সঙ্গে।

এদিকে ‘মাসুদ রানা’র মাধ্যমে প্রথমবারের মতো কোনো বাংলা সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শ্রদ্ধা কাপুর। তাই এই খবরে শ্রদ্ধার ভক্তরা যেমন উচ্ছ্বসিত, তেমনি এ দেশের দর্শকরাও মুখিয়ে আছেন সিনেমাটি দেখার জন্য।

বাংলাদেশের সিনেমার ইতিহাসে সর্বোচ্চ বাজেটে নির্মিত হচ্ছে ‘মাসুদ রানা’ সিনেমা। বাংলাদেশী বংশোদ্ভূত হলিউড নির্মাতা আসিফ আকবরের পরিচালনায় বাংলা ও ইংরেজি ভাষায় তৈরি হবে এটি। বাংলা ভাষায় মুক্তি পাবে বাংলাদেশ ও কলকাতায়। আর সারাবিশ্বে এক যোগে ইংরেজি ভাষায় মুক্তি পাবে।

জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ‘মাসুদ রানা’ সিনেমার প্রযোজক হিসেবে আছে সিলভারলাইন। সিনেমাটির শুটিং হবে- মরিশাস, থাইল্যান্ড এবং বাংলাদেশে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer