Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

বাংলাদেশ সেনাবাহিনী হকি প্রতিযোগীতা২০১৯’র সমাপনী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:০৪, ২১ মার্চ ২০১৯

প্রিন্ট:

বাংলাদেশ সেনাবাহিনী হকি প্রতিযোগীতা২০১৯’র সমাপনী

সাভার :৯ পদাতিক ডিভিশন এর তত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনী হকি প্রতিযোগীতা ২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টায় সাভারের বাংলাদেশ ক্রিড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)’র হকি মাঠে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।চূড়ান্ত প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন, ২৪ পদাতিক ডিভিশন চট্রগ্রাম এবং ৩৩ পদাতিক ডিভিশন কুমিল্লা।

প্রতিযোগীতায় দলগতভাবে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ৩৩ পদাতিক ডিভিশন এবং রানারআপ হওয়ার গৌরব অর্জন করেন ২৪ পদাতিক ডিভিশন। এ বছর ৩৩ পদাতিক ডিভিশন অঞ্চলের সৈনিক মোঃ আহসান হাবীব শ্রেষ্ঠ প্রতিযোগী এবং ৫৫ পদাতিক ডিভিশন অঞ্চলের সৈনিক মোঃ সোহেল মিয়া শ্রেষ্ঠ নবীন প্রতিযোগী হওয়ার গৌরব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন, এরিয়া কমান্ডার, সাভার এরিয়া ও জেনারেল অফিসার কমান্ডিং, ৯ পদাতিক ডিভিশন মেজর জেনারেল মো: আকবর হোসেন।

সমাপনী অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন, সেনাবাহিনীর বিভিন্ন পর্যায়ের উর্দ্বতন কর্মকর্তাগণ এবং সাভার সেনানিবাসের সকল ইউনিটের অফিসার, জুনিয়র কমিশন অফিসার এবং অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ।

উল্লেখ্য, গত ১৩ মার্চ ১৩টি ফরমেশন দলের অংশগ্রহণের মাধ্যমে এ প্রতিযোগীতা শুরু হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer