Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ৪ ১৪৩০, মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪

বশেমুরকৃবি শিক্ষক সমিতির নেতৃত্বে তোফাজ্জল-আরিফুর

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০১:০১, ৩ জানুয়ারি ২০২০

প্রিন্ট:

বশেমুরকৃবি শিক্ষক সমিতির নেতৃত্বে তোফাজ্জল-আরিফুর

-নবনির্বাচিত শিক্ষক নেতাদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন। ছবি: সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় (বশেমুরকৃবি) শিক্ষক সমিতির ২০২০ সালের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি পদে ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট (আইবিজিই)-র অধ্যাপক ড. মো. তোফাজ্জল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে কৃষিতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মো. আরিফুর রহমান খান নির্বাচিত হয়েছেন।

গত সোমবার সকাল ৮টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অডিও-ভিজ্যুয়াল কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা ও যাচাই-বাছাই শেষে রাত সাড়ে আটটায় ফলাফল ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার মৃত্তিকাবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম।

নির্বাচিত অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন সহ-সভাপতি ২ জন- অধ্যাপক ড. মো. রুহুল আমিন এবং অধ্যাপক ড. আবু নসর মো. আমিনুর রহমান,  কোষাধ্যক্ষ অধ্যাপক ড. এস এম রফিকুজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক ২ জন- ড. ইমরুল কায়েস এবং দেবাশিষ চন্দ্র আচার্য্য, সাংগঠনিক সম্পাদক ড. মো. তৈমুর ইসলাম, দফতর সম্পাদক ড. অনুপ কুমার তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. মো. শামীম হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইব্রাহিম রশিদ, গবেষণা সম্পাদক ড. রায়হানুর জান্নাত।

এছাড়াও সমিতির সদস্য পদে বিজয়ী ৫ জন হলেন অধ্যাপক ড. মোঃ মোর্শেদুর রহমান, অধ্যাপক ড. মো. আব্দুল মান্নান, অধ্যাপক একে এম আমিনুল ইসলাম, ফারহানা হক এবং হায়দার ইকবাল খান। নির্বাচনে মোট ১৯৮টি ভোটের মধ্যে ১৬৩টি ভোট পড়েছে বলে জানান প্রিজাইডিং অফিসার।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer