Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

বরিস জনসনের অন্তঃসত্ত্বা হবু স্ত্রী করোনায় আক্রান্ত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:১৯, ৫ এপ্রিল ২০২০

প্রিন্ট:

বরিস জনসনের অন্তঃসত্ত্বা হবু স্ত্রী করোনায় আক্রান্ত

ঢাকা : সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। এবার আক্রান্ত হয়েছেন তারই বাগদত্তা অন্তঃসত্ত্বা বান্ধবী কেরি সাইমন্ডস। মাস খানেক আগেই তারা তাদের বিয়ের ঘোষণা দিয়েছিলেন। বরিস জনসনের এক সপ্তাহের মধ্যেই তার বরিস জনসনের অন্তঃসত্ত্বা বান্ধবীর করোনা আক্রান্তের খবর দিল ব্রিটিশ মিডিয়া।

ব্রিটেনের জনপ্রিয় দৈনিক ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, কেরি সাইমন্ডস আজ দিনের শুরুতেই টুইটারে এক পোস্টের মাধ্যমে জানিয়েছেন, গত সাতদিন তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিছানাশায়ী।

পাঁচ সপ্তাহ আগেই কেরি সাইমন্ডস এবং বরিস জনসন ঘোষণা দেন, তারা বাবা-মা হতে যাচ্ছেন এবং এই গ্রীষ্মেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন।

করোনায় আক্রান্ত হওয়ার পর ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন আইসোলেশনে যেতে বাধ্য হন। ৩২ বছর বয়সী কেরি সাইমন্ডসও এক সপ্তাহ আগে থেকেই করোনায় আক্রান্ত। কিন্তু সেটা আজ তিনি জানালেন টুইটারের মাধ্যমে। টুইটারে তিনি লিখেন, ‘গত একটি সপ্তাহ আমি করোনাভাইরাসের মূল উপসর্গ নিয়েই বিছানাশায়ী হয়ে আছি। তবে আমার পরীক্ষার প্রয়োজন নেই। এক সপ্তাহ বিশ্রাম নেয়ার পর আমি শক্তি ফিরে পাচ্ছি এবং শরীরও অনেকটা সেরে উঠছে।’

পরের টুইটেই তিনি লিখেন, ‘অন্তঃসত্ত্বা হওয়ার কারণে কভিড-১৯ হচ্ছে খুবই দুঃশ্চিন্তার বিষয়। অন্যসব অন্তঃসত্ত্বা নারীদের আমি বলবো, আপনার সর্বশেষ আপডেট করা প্রতিটি গাইডলাইন অনুরসরণ করে চলার চেষ্টা করবেন। যেটা আমি পেয়েছি নির্ভরযোগ্য সূত্র থেকে।’

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer