Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রেজিস্ট্রার ফোরামের শ্রদ্ধা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:৫১, ২৭ ফেব্রুয়ারি ২০২১

প্রিন্ট:

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রেজিস্ট্রার ফোরামের শ্রদ্ধা

ছবি- বহুমাত্রিক.কম

ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নবগঠিত রেজিস্ট্রার ফোরাম অব ইউনিভার্সিটিজ (আরএফইউ) এর নেতৃবৃন্দ। গতকাল শুক্রবার পাবলিক বিশ্ববিদ্যালয়সমূহের রেজিস্ট্রারদের এই সংগঠনের পক্ষ থেকে এই শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় আরএফইউ এর আহ্বায়ক ও মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইঞ্জি. ড. মোহা. তৌহিদুল ইসলাম এবং সদস্য সচিব ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীরের নেতৃত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার রহিমা কানিজ, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার শেখ রেজাউল করিম, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মোহা. শফিকুল আলম, ইসলামী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. আতাউর রহমান, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম সোয়েব, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ডা. মো. আসাদুল ইসলাম, ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এএস মাহমুদ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্নেল (অব.) মোস্তাফা কামাল, বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. হামিদুর রহমানসহ আরো বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারবৃন্দ উপস্থিত ছিলেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে সংগঠনের নেতৃবৃন্দ বলেন, দেশের উচ্চশিক্ষা বিস্তাওে বঙ্গবন্ধু স্বপ্ন বাস্তবায়নে তাঁর কন্যা শেখ হাসিনার গৃহীত সকল পদক্ষেপ কার্যক্রমে আরএফইউ-এর সকল ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer