Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুকে নিয়ে ষড়যন্ত্রের জবাব জনগণ দেবে: মুক্তিযুদ্ধ মন্ত্রী

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:০৪, ২৭ নভেম্বর ২০২০

প্রিন্ট:

বঙ্গবন্ধুকে নিয়ে ষড়যন্ত্রের জবাব জনগণ দেবে: মুক্তিযুদ্ধ মন্ত্রী

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হওয়ার দ্বারপ্রান্তে, তখন স্বাধীনতাবিরোধীরা কোন ইস্যু না পেয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ইস্যু তৈরির পাঁয়তারা করছে। বঙ্গবন্ধুকে নিয়ে সব ষড়যন্ত্রের জবাব জনগণ দেবে।

শুক্রবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও ঋষিজ শিল্পগোষ্ঠীর ৪৪ বছরপূর্তি উপলক্ষে ঋষিজ শিল্পগোষ্ঠী আয়োজিত গুণীজন সংবর্ধনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, স্বাধীনতাবিরোধীরা মহান মুক্তিযুদ্ধের সময় থেকেই বঙ্গবন্ধু এবং বাংলাদেশ নিয়ে ষড়যন্ত্র করছে। `৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর বাংলাদেশকে মিনি পাকিস্তান বানিয়েছিল। বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা স্বাধীনতাবিরোধীদের ধারাবাহিক ষড়যন্ত্রের অংশ কিনা খতিয়ে দেখতে হবে।

বরেণ্য গণসংগীত শিল্পী ফকির আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ , চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে গণমাধ্যম ব্যক্তিত্ব নওয়াজীশ আলী খান, বরেণ্য অভিনেত্রী সালমা বেগম সুজাতা, অভিনেতা বীর মুক্তিযোদ্ধা রাইসুল ইসলাম আসাদ, সংগীত শিল্পী মোঃ খুরশিদ আলম ও বাচিকশিল্পী ভাস্বর বন্দোপাধ্যায়কে সম্মাননা দেয়া হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer