Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু বিপিএল কনসার্টের মঞ্চ প্রস্তুত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৪২, ৭ ডিসেম্বর ২০১৯

প্রিন্ট:

বঙ্গবন্ধু বিপিএল কনসার্টের মঞ্চ প্রস্তুত

ঢাকা : বলিউড সুপার স্টার দিয়ে বিপিএল`র উদ্বোধনী অনুষ্ঠানে মেতেছে প্রথম তিনটি সংস্করনে।হৃতিক রোশন,জ্যাকুলিন ফার্নান্দেজের নাচ, বাপ্পি লাহিড়ী, এ আর রহমান,আতিফ ইসলামের গানের মুর্ছনায় মেতেছে দর্শক শের-ই-বাংলা স্টেডিয়ামে।মাঝে তিনটি আসর কেটেছে উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াই।

বঙ্গবন্ধু বিপিএলকে সামনে রেখে এবার ফিরিয়ে এনেছে বিসিবি উদ্বোধনী অনুষ্ঠান। উড়িয়ে আনা হচ্ছে বলিউড সুপার স্টার সালমান খান,ক্যাটরিনা কাইফকে। ভারতের নামকরা সঙ্গীত শিল্পী সনু নিগাম,কৈলাশ খের গাইবেন গান।

বাংলাদেশের প্রখ্যাত সঙ্গীত শিল্পী জেমস,জনপ্রিয় সঙ্গীত শিল্পী মমতাজ গাইবেন গান। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনের শুরুটা বিসিবি করতে চায় এই জমকালো অনুষ্ঠান দিয়ে। অনুষ্ঠানটি ২ পর্বে ভাগ করেছে বিসিবি। অনু্ষ্ঠানের প্রথম পর্বে বাংলাদেশের শিল্পীরা করবেন পারফর্ম। দ্বিতীয় পর্বে পারফর্ম করবেন ভারতের সুপার স্টাররা। অনুষ্ঠানের মাঝপথে এসে ৫ ঘন্টাব্যাপী এই অনুষ্ঠান উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই অনুষ্ঠান নিয়ে একটা ধারনা দিয়েছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল-`বিকাল ৫টায় বাংলাদেশের শিল্পীদের দিয়ে শুরু করব। ৬টার সময় জেমস সঙ্গীত পরিবেশন করবেন। সাড়ে ৬টার সময় মমতাজ আপা। সাতটায় প্রধানমন্ত্রী এই অনুষ্ঠান উদ্বোধন করবেন। সন্ধা ৭টা ১৫তে সনু নিগাম সঙ্গীত পরিবেশন করবেন। সনু নিগামের পর কৈলাশ খের। জেমস গাইবেন। সাড়ে ৮টার সময় ক্যাটরিনা কাইফ। এবং সবার শেষ সালমান খান। অনুষ্ঠানের ব্যাপ্তি হবে রাত সাড়ে ১০টা থেকে ১১টা।`

পুরো অনুষ্ঠান জুড়ে থাকবে লেজার শো,অনুষ্ঠানটি শেষ হবে আতশবাজি উৎসব দিয়ে। এই অনুষ্ঠানের প্রধান আকর্ষন ভারতীয় শিল্পিদের মধ্যে শনিবার দুপুরেই পৌঁছে গেছেন বলিউডের সঙ্গীতশিল্পী কৈলাস খের। রোববার সকাল সাড়ে ৮টায় একটি চাটার্ড ফ্লাইটে করে ঢাকায় এসে পৌঁছাবেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। দু’জনই একসঙ্গে একই বিমানে আসছেন ঢাকায়।আগামীকাল দুপুর সোয়া দুইটায় ঢাকায় এসে পৌঁছাবেন আরেক সঙ্গীতশিল্পী সনু নিগম।

উদ্বোধনী অনুষ্ঠানের জন্য গ্রান্ড স্ট্যান্ড ও প্রেসিডেন্ট বক্সের দিকে মুখ দিয়ে বিশাল মঞ্চ তৈরি হয়েছে। বসানো হয়েছে ৯টি এলইডি স্ত্রিন। মঞ্চের পেছনে বড় এলইডি, দু`পাশে ২টি,পূর্ব গ্যালারিতে ৬টি এলইডি বোর্ড স্থাপন করা হয়েছে। ব্যয়বহুল এই উদ্বোধনী অনুষ্ঠানে পিচকে অক্ষত রাখতে দেয়া হয়েছে অস্থায়ী বেস্টনি। ১০ হাজার এবং ৫ হাজার টাকার টিকিটধারী দর্শকদের বসার ব্যবস্থা সম্পন্ন করেছে বিসিবি শনিবার। ১০ হাজার টাকার টিকিটধারীদের জন্য লাল কার্পেটের উপর চেয়ার বসানো হয়েছে। শনিবার রাতে হয়েছে মহড়া।আতশবাজির মহড়াও হয়েছে শনিবার রাতে।

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ তৈরির কাজ চলছে। রবিবার এখানেই পারফর্ম করবেন সালমান খান,ক্যাটরিনা। ছবি-শামীম চৌধুরী

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer